লুলিয়াকে চুমু খেতে গিয়ে ধরা পড়লেন সলমন?

মুখে এতদিন যতই কুলুপ থাকুক আজকের পর লুলিয়া ভানটুরের সঙ্গে সম্পর্কের কথা আর বোধহয় অস্বীকার করতে পারবেন না সলমন খান। আজ শুক্রবার দুবাই বিমানবন্দরে ফ্রেমবন্দি হলেন এই জুটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:০০
Share:

মুখে এতদিন যতই কুলুপ থাকুক আজকের পর লুলিয়া ভানটুরের সঙ্গে সম্পর্কের কথা আর বোধহয় অস্বীকার করতে পারবেন না সলমন খান। আজ শুক্রবার দুবাই বিমানবন্দরে ফ্রেমবন্দি হলেন এই জুটি। শুধু তাই নয়, একে অপরকে জড়িয়ে ধরে চুমুও খেতে নাকি দেখা গিয়েছে। এক অতি উত্সাহী ভক্ত সে ছবি তুলেও রেখেছেন ক্যামেরায়। মুহূর্তে সেই চুমুর ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল!

Advertisement

সম্প্রতি একটি অনুষ্ঠানে পুরস্কার নিতেই দুবাই গিয়েছেন ‘ভাইজান’। তাঁর সঙ্গী লুলিয়া। কিন্তু বিমানবন্দরেই যে এই কাণ্ড ঘটবে তা কেই বা জানত?

আগামী দিনে কি সত্যিই বিয়ে করবেন এই জুটি? এই প্রশ্নে জেরবার হয়ে কয়েকদিন আগেই সল্লু মিয়াঁ বলেছিলেন, ‘‘প্রথম দিকে ভাবতাম আমার বিয়ের বয়স হয়নি। তার পর এক সময় বিয়ের বয়স পেরিয়ে গেল। আর এখন ভাবছি বিয়ে করব। কিন্তু আমার হাতে কোনও অপশন নেই…।’’

Advertisement

সলমনের ওই কথাকে উড়িয়ে দিয়ে আপাতত তাঁর বিয়ের অপেক্ষায় দিন গুনছে বলিউড।

আরও পড়ুন

সলমন খানের নতুন প্রেমিকা!

গেস করুন তো, সলমন খান কীসে ভয় পান?

তহমিনার এন্ট্রিতে বাজার পড়বে সানির?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন