Entertainment News

সলমনের বিরুদ্ধে জমি দখল ও মানসিক নির্যাতনের অভিযোগ!

ঘটনাটি ঠিক কী? কে এ হেন অভিযোগ করলেন সলমনের বিরুদ্ধে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৮ ১৯:২৮
Share:

সলমন খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কখনও কৃষ্ণসার হরিণ হত্যা মামলা, কখনও বা ফুটপাতবাসীর উপর দিয়ে গাড়ি চালানো— এ হেন বিভিন্ন অভিযোগ উঠেছে সলমন খানের বিরুদ্ধে। এ বার ভাইজানের বিরুদ্ধে উঠলজমি দখল করা এবং মানসিক নির্যাতনের অভিযোগ।

Advertisement

ঘটনাটি ঠিক কী? কে এ হেন অভিযোগ করলেন সলমনের বিরুদ্ধে?

মুম্বইয়ের এক বয়স্ক দম্পতি কেতন ও অনিতা কক্কড় দীর্ঘদিন আমেরিকায় ছিলেন। গত বুধবার সাংবাদিক সম্মেলন করে দম্পতি অভিযোগ করেন,তাঁদের কেনা জমি দখল করার জন্য নাকি সলমন তাঁদের ওপর মানসিক নির্যাতন করছেন। রাজ্যের প্রশাসন থেকে মন্ত্রী আমলা, সকলেই সলমনের কথা শুনছেন বলে দাবি তাঁদের।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের নতুন খেলার সঙ্গী, দেখুন সে কে….

কেতন এবং অনিতার দাবি, ১৯৯৬-এ ২৭ লক্ষ টাকা দিয়ে মুম্বইয়ের পানভেলে জমি কেনেন তাঁরা। বছর তিনেক আগে দেশে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করেন। পাশেই সলমন খানের খামারবাড়ি। যতদিন তাঁরা আমেরিকা থেকে মাঝে মাঝে এসে জমির দেখভাল করতেন,ততদিন নাকি তাঁদের সঙ্গে ভাল ব্যবহার করতেন সলমন। কিন্তু আমেরিকা থেকে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করার পর থেকেই অভিনেতা নাকি তাঁদের উত্ত্যক্ত করতে শুরু করেন। তাঁদের অভিযোগ, সলমন নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার ফলে নিজেদের জমিতেই যেতে পারছেন না দম্পতি।

আরও পড়ুন, বিয়ের পর কার মতো হতে চান দীপিকা?

কক্কড় দম্পতির আইনজীবী আভা সিংহের অভিযোগ,সলমনের প্রভাবেই নাকি কক্কড় পরিবারের অভিযোগ শুনতে চাইছেন না মন্ত্রী মহল।যদিও এ সব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন