সলমনের চুম্বনে রেগে গেলেন করিনা!

সলমন খান কেন এমন গভীর আবেগে চুম্বন করলেন করিনা কপূরকে? ছবিটা দেখে নিশ্চয় অবাক হচ্ছেন সকলে। বেগমসাহেবার হেয়ার স্টাইলিস্ট পম্পি হান্সের তোলা এই ছবিই এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৫ ১৪:৩৬
Share:

সলমন খান কেন এমন গভীর আবেগে চুম্বন করলেন করিনা কপূরকে? ছবিটা দেখে নিশ্চয় অবাক হচ্ছেন সকলে। বেগমসাহেবার হেয়ার স্টাইলিস্ট পম্পি হান্সের তোলা এই ছবিই এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সলমন-করিনার এই ঘনিষ্ঠ মুহূর্ত ফ্রেমবন্দি করায় পম্পিও এখন তোপের মুখে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, পম্পির ওপর বেশ রেগে গিয়েছেন বেবো। ছবি যদি তিনি তুলেও থাকেন তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কি কোনও দরকার ছিল? এখন তো সমালোচনা সামলাতে হচ্ছে সলমন-করিনাকেই।

Advertisement

ঠিক কী ঘটেছিল?

সলমন যে করিনার বেশ ঘনিষ্ঠ বন্ধু, বলি মহলে তা অজানা নয়। এমনকী করিনার দিদি করিশ্মার সঙ্গেও সল্লু মিঞার বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। দিন দু’য়েক আগে মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে শুটিং করছিলেন বেবো। আর সেখানে হঠাত্ই হাজির হন সলমন। শুটিংয়ের ফাঁকে করিনার সঙ্গে চুটিয়ে আড্ডাও দেন। তার ফাঁকেই প্রিয় বন্ধুর কপালে দেন স্নেহের চুম্বন। আর সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় চলছে গসিপ।

Advertisement

এই ছবি নিয়েই এত বিতর্ক। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন