Salman Khan

ভাইয়ের জন্মদিনের পার্টি থেকে বেরোতেই রণংদেহি সলমন, নিশানায় কারা?

সলমন খানের মাথাগরমের দৃষ্টান্ত ভুরি ভুরি। মঙ্গলবার রাতে চোখ পাকিয়ে আঙুল উঁচিয়ে কাদের দিকে তেড়ে গেলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৫:০৭
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

তাঁর নাকি মেজাজের হদিশ পাওয়া বেশ শক্ত। তিনি বলি-তারকা সলমন খান। ভাইজানের মুড কখন যে কেমন, তা বুঝতে পারেন না তাঁর ঘনিষ্ঠেরাই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, কারও কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির কেরিয়ারে। এমন দৃষ্টান্ত বেশ কিছু রয়েছে বলিউডে। গত কয়েক বছরে ‘বিগ বস’-এর শো সঞ্চালনা করতে গিয়েও মেজাজ হারিয়েছেন সলমন। কিন্তু মঙ্গলবার রাতে চোখ পাকিয়ে আঙুল উঁচিয়ে সাবধান করলেন অভিনেতা। এ বার ভাইজানের রাগের কারণ ছবিশিকারিরা।

Advertisement

ভাই সোহেল খানের জন্মদিনের পার্টিতে সপরিবার উপস্থিত ছিল খানরা। শহরের এক অভিজাত রেস্তরাঁয় ঘরোয়া ভাবে পালন করা হয় সোহেলের জন্মদিন। পার্টি শেষে মা সালমা খানকে নিয়ে বাড়ি ফেরেন সলমন। সেখানেই ঘটে বিপত্তি। রেস্তরাঁ থেকে বেরোনোর সময় অভিনেতা ও তাঁর মায়ের ছবি তুলতে ক্যামেরা তাক করেন ছবিশিকারিরা। সলমনের গাড়ি সামনে আসতেই চিৎকার শুরু করেন তাঁরা। এমনিতেই সলমনের মায়ের বয়স হয়েছে, হাঁটতে বেশ কষ্ট হয়। মায়ের হাত ধরে গাড়িতে ওঠান সলমন। কিন্তু তার মাঝেই আলোকচিত্রীদের প্রবল চিৎকার চেঁচামেচিতে বিরক্ত হয়ে মেজাজ হারান তিনি। চোখ পাকিয়ে তাকান। তার পর আঙুল উঁচিয়ে চুপ করতে বলেন। অভিনেতার এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে নিমেষে। তবে সলমন অনুরাগীদের দাবি, মা সালমা খানের অসুস্থতার কারণেই হয়তো খানিক রাগ দেখিয়ে ফেলেছেন উদ্বিগ্ন ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন