সলমনের নতুন বন্ধু

ট্রেলারে সে নীরব। তবু তাকে দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকেরা। সলমন খানের আগামী ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর ট্রেলার বেরিয়েছে দু’দিন আগে। আর তাতে সলমনের পাশেই উঁকি দিচ্ছে একটি মিষ্টি মুখ। সে হর্ষালি মলহোত্র। ‘লওট আয়ো তৃষা’ নামের এক টেলিভিশন সিরিয়ালে নায়িকার বোনের ভূমিকায় অভিনয় করে ছ’বছরের এই খুদে অভিনেত্রী ইতিমধ্যেই নজর কেড়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুন ২০১৫ ০০:৫২
Share:

ট্রেলারে সে নীরব। তবু তাকে দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকেরা। সলমন খানের আগামী ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর ট্রেলার বেরিয়েছে দু’দিন আগে। আর তাতে সলমনের পাশেই উঁকি দিচ্ছে একটি মিষ্টি মুখ। সে হর্ষালি মলহোত্র।

Advertisement

‘লওট আয়ো তৃষা’ নামের এক টেলিভিশন সিরিয়ালে নায়িকার বোনের ভূমিকায় অভিনয় করে ছ’বছরের এই খুদে অভিনেত্রী ইতিমধ্যেই নজর কেড়েছে। বিজ্ঞাপনে স্বয়ং মাধুরী দীক্ষিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছে হর্ষালি। ‘বজরঙ্গি ভাইজান’-এ বর্ডার পেরিয়ে ভারতে চলে আসা এক মূক পাকিস্তানি মেয়ের ভূমিকায় অভিনয় করেছে সে। কবীর খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তি পাবে আগামী জুলাইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন