Entertainment News

সলমনের বয়স ৬৪! ‘প্রমাণ’ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়

তিনি ৫১-এ পা দিয়েছেন গত ২৭ ডিসেম্বর। তাঁর জন্মদিনের জমজমাট পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির সেলিব্রিটিরা। কত জাঁকজমক, কত হইহুল্লোড় হয়েছিল সেই পার্টিতে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৭ ১০:৫৭
Share:

তিনি ৫১-এ পা দিয়েছেন গত ২৭ ডিসেম্বর। তাঁর জন্মদিনের জমজমাট পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির সেলিব্রিটিরা। কত জাঁকজমক, কত হইহুল্লোড় হয়েছিল সেই পার্টিতে! আর আজ কি না একটি ছবি সব হিসেব ওলোট পালোট করে দিল!

Advertisement

আরও পড়ুন

শাহরুখ, আমির, সলমনকে কেন বাদ দিলেন দীপিকা পাড়ুকোন?

Advertisement

ছবি বলছে সলমন খানের বয়স নাকি ৬৪! ইনি বলিউড সুপারস্টার, সবার ভাইজান, বলিউডের সুলতান সলমন খান। কারণ, ছবি বলছে এঁর বাবার নামও সেলিম খান। এখনও ভাবছেন, কোনও ভুল হচ্ছে না তো? নাহ্, কোনও ভুল হচ্ছে না।

আরও পড়ুন

রণবীরের সঙ্গে সোনমের বিয়ে? কফি উইথ করণে করিনা বললেন...

ছবিটি আসলে সলমন খানের ভোটার স্লিপের ছবি। যা এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ভোটার স্লিপে রয়েছে বলিউড সুপারস্টার সলমন খানের ছবি। পাশে নামের জায়গায় লেখা সলমন খান আর বাবার নামের জায়গায় লেখা রয়েছে সেলিম খান। এ পর্যন্ত কোনও সমস্যা ছিল না। সমস্যা হল এই স্লিপে উল্লেখিত অভিনেতার বয়স নিয়ে। কারণ, এখানে বয়সের জায়গায় লেখা রয়েছে ৬৪।

এই সেই ভোটার স্লিপ।

এই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলতে শুরু করেছেন, তা হলে কি সলমন খানের আসল বয়স ৬৪! না কি এটা কোনও ছাপার ভুল! কেউ আবার মন দিয়ে ছবিটি দেখে এটিকে স্রেফ ‘ফোটো এডিটিংয়ের কারসাজি’ বলে উড়িয়ে দিয়েছেন।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন