Bollywood Controversy

পাশ কাটিয়ে চলে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! ‘অপমানিত’ হয়ে কী করলেন সলমন?

এক জন ফুটবল বিশ্বের উজ্জ্বল তারকা। অন্য জন বিনোদন জগতের নামজাদা ব্যক্তিত্ব। একই ফ্রেমে থেকেও কেন সমীকরণ জমল না দু’জনের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

দুবাই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৪:০৩
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও সলমন খান। ছবি: সংগৃহীত।

এক জন দাপিয়ে বেড়ান ফুটবলের মাঠে। অন্য জনের অবাধ বিচরণ সিনেমার পর্দায়। সম্প্রতি একটি অনুষ্ঠানে এক ফ্রেমে এলেন খেলা এবং বিনোদন জগতের দুই তারকা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং সলমন খান। একই অনুষ্ঠানে পাশাপাশি বসে থাকতেও দেখা গেল তাঁদের দু’জনকে। কিন্তু অনুষ্ঠান শেষে রীতিমতো ‘অপমানিত’ হতে হল ভাইজানকে। কেন?

Advertisement

সম্প্রতি সৌদি আরবের রিয়াধে একটি বক্সিং ম্যাচের আয়োজন করা হয়েছিল। সেই ম্যচেই অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোনাল্ডো এবং সলমন। শুধু তাঁরাই নন, ওই হাইভোল্টেজ বক্সিং ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন দেশ-বিদেশের অনুরাগীরাও। সেই ম্যাচের শেষে খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য বিনিময় করতে এগিয়ে যায় রোনাল্ডো। সেই সময়ই রীতিমতো সলমনের পাশ কাটিয়ে এগিয়ে যান তিনি। বান্ধবী জর্জিনার হাত ধরে বক্সিং রিংয়ের দিকে হেঁটে যান রোনাল্ডো। সলমনের সঙ্গে কুশল বিনিময় করার আর সময় হয়নি তাঁর। ভাইজানের চোখমুখের অভিব্যক্তি থেকে স্পষ্ট বোঝা যায়, ঘটনায় কিছুটা অসন্তুষ্টই হয়েছেন তিনি। যদিও সেখানে মেজাজ হারাননি সলমন। বরং রোনাল্ডোর দিকে এক ঝলক তাকিয়ে নিজের মতো এগিয়ে যান বলিউড তারকা।

নিজের ‘সুলতান’ ছবিতে এক কুস্তিগিরের চরিত্রে অভিনয় করেছিলেন সলমন। ওই ছবিতে অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে জুটি বাঁধেন তিনি। বক্স অফিসে সাফল্যের পাশাপাশি, সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিল ওই ছবি। আগামী নভেম্বর মাসে দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সলমনের পরের ছবি ‘টাইগার ৩’। যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের এই ছবিতে টাইগারের চরিত্রে ফিরছেন সলমন। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কইফ। জ়োয়ার চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির আগের দু’টি ছবির মতো এই ছবিতেও সলমনের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাট। ছবিতে খলচরিত্রে দেখা যেতে চলেছে ইমরান হাশমিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন