Vicky Kaushal

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়ের আগেই মুম্বই ছাড়ছেন সলমন, কোথায় চললেন ‘টাইগার’?

ভিকি-ক্যাটরিনার বিয়ের সময় মুম্বই ছেড়ে চলে যাচ্ছেন সলমন। সঙ্গে থাকবেন তাঁর ছায়াসঙ্গী শেরাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ২১:৫০
Share:

ভিকি-ক্যাটরিনার বিয়েতে থাকবেন না সলমন।

ছাদনাতলা সেজে উঠেছে। আর দেরি নেই। দিন তিনেক পরেই অর্থাৎ ৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাক ঘুরবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। আত্মীয়পরিজনদের সঙ্গেই বিশেষ দিনে উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। বরুণ ধবন, সিদ্ধার্থ মলহোত্র, কবীর খানের মতো তারকারা রয়েছেন সেই তালিকায়। তবে ‘ভিক্যাট’-এর বিয়ের অতিথির তালিকায় সলমন খানের নাম খুঁজে পাওয়া যায়নি। তা হলে অস্বস্তি এড়াতেই প্রাক্তন প্রেমিককে বিয়েতে ডাকছেন না ক্যাটরিনা?

জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার বিয়ের সময় মুম্বই ছেড়ে চলে যাচ্ছেন সলমন। একটি অনুষ্ঠানের জন্য রিয়াধে উড়ে যাবেন তিনি। সঙ্গে থাকবেন তাঁর ছায়াসঙ্গী শেরাও। ১০ তারিখ থেকে সেই অনুষ্ঠান শুরু হবে। প্রাক্তন প্রেমিকার বিয়ের আগেই গন্তব্যে পৌঁছে যাবেন অভিনেতা।

Advertisement

আপাতত ‘টাইগার ৩’ ছবির শ্যুট নিয়ে ব্যস্ত সলমন। তবে কাজ থেকে বিরতি নিয়ে কয়েক দিনের জন্য দেশের বাইরে গিয়ে অনুষ্ঠান করবেন তিনি। তাঁর ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “সলমন বুধবারের মধ্যে রিয়াধে পৌঁছে যাবে। সুতরাং ভিকি-ক্যাটরিনার বিয়েতে যাওয়ার প্রশ্নই ওঠে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন