Salman Khan

বন্ধুকৃত্য

‘পাঠান’-এর কাজ শুরু হতে পারে এ বছরের শেষে।

Advertisement
শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২০ ০০:০১
Share:

শাহরুখ-সলমন

শাহরুখ খানের ছবিতে ফের ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খানকে। ২০১৮ সালে ‘জ়িরো’ মুক্তির পরে দীর্ঘ বিরতি শেষে এখন শাহরুখ বেশ কয়েকটি প্রজেক্ট পাকা করেছেন বলে শোনা যাচ্ছে। যেগুলির মধ্যে রয়েছে ‘পাঠান’। ছবিতে শাহরুখের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকেও। সেই ছবিতেই একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমনকে। আগে অবশ্য দুই বন্ধুই পরস্পরের ছবিতে একাধিক বার অতিথি শিল্পী হিসেবে কাজ করেছেন। শাহরুখের ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে সলমনের গুরুত্বপূর্ণ গেস্ট অ্যাপিয়ারেন্স ছিল। আবার ‘ওম শান্তি ওম’-এও গানের দৃশ্যে দেখা দিয়েছিলেন ভাইজান। অন্য দিকে, সলমনের ‘হর দিল জো পেয়ার করেগা’-তে অতিথিশিল্পী ছিলেন শাহরুখ। সলমনের আর একটি সাম্প্রতিক ছবি ‘টিউবলাইট’-এও জাদুকরের ভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখকে।

Advertisement

‘পাঠান’-এর কাজ শুরু হতে পারে এ বছরের শেষে। দুবাইয়ে আয়োজিত আইপিএল-এ কেকেআর-এর যাত্রা এ বারের মতো শেষ হয়ে যাওয়ায় শাহরুখও নিজের ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। তার মধ্যে অন্যতম দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবি এবং রাজকুমার হিরানির পরিচালনায় আর একটি ছবি। অ্যাটলির ছবির স্ক্রিপ্ট এবং কাস্টিং চূড়ান্ত করতে এ মাসের শেষেই পরিচালক ও তাঁর টিমকে মুম্বইয়ে নিয়ে আসছেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন