Salman Khan

Salman Khan: তিনি নারী নির্যাতক, বিকৃতমনা! সলমনের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য প্রাক্তন প্রেমিকার

তাঁর জীবনে প্রেম এসেছে, আবার ভেঙেওছে। এ বার সলমনের বিরুদ্ধে নতুন অভিযোগ আনলেন তাঁর প্রাক্তন প্রেমিকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৪:০০
Share:

নতুন অভিযোগ তুললেন সলমনের প্রাক্তন সোমি আলি। 

‘সলমন নারী নির্যাতক, উনি বিকৃতমনা, অসুস্থ, ভগবান ভেবে তাঁকে পুজো করা বন্ধ হোক’—বিস্ফোরক সলমন খানের প্রাক্তন। সলমন বলিউডের সদা সিঙ্গল ভাইজান। তাঁর জীবনে মহিলাদের আনাগোনা হয়নি বললে ভুল হবে। তবে এখনও সংসার পেতে ওঠা হয়নি। তাঁকে দেখলেই সকলের একটাই প্রশ্ন, কবে বিয়ে করছেন সলমন? আর এই প্রশ্নের মাঝেই নতুন অভিযোগ তুললেন সলমনের প্রাক্তন সোমি আলি।

Advertisement

এক কালে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সম্পর্কে ছিলেন নায়ক। শোনা যায়, তখনও অভিনেত্রীর উপর সলমনের অত্যাচারের জন্যই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এ বার তেমনই অভিযোগ আনলেন নায়কের আরও এক প্রাক্তন। নায়কের প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির পোস্টার অনুরাগীদের মধ্যে ভাগ করে নিয়ে সোমি লেখেন, ‘আপনারা ওকে পুজো করা বন্ধ করুন। ও অসুস্থ। অন্যকে দুঃখ দিয়ে আনন্দ পায়। শুধু আমাকে নয়, এমন বহু নারীর উপর অত্যাচার করেছে সলমন’।

সোমির সঙ্গে একটি ছবিতে অভিনয়ের কথা ছিল সলমনের। কিন্তু মাঝপথেই আটকে যায় সেই ছবি। সেই সময় সলমনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সোমি। তবে অভিনেত্রীর এই অভিযোগের বিরুদ্ধে এখনও মুখ খোলেননি সলমন বা তাঁর তরফের কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন