বিয়ে বাতিল, প্রেমে মজেছেন সলমন

অগণিত ভক্তের দল রুদ্ধশ্বাস প্রতীক্ষায় কাটিয়ে যাচ্ছেন বছরের পর বছর। কিন্তু কিছুতেই আর সেই প্রতীক্ষিত দিন আসে না। এক দিক থেকে দেখলে, কম-বেশি দু’টো প্রজন্ম একটানা তাঁর ভক্ত। তবুও বিয়ের আসরে পৌঁছলেন না সলমন খান। বি-টাউনে সলমনের বিয়ে যেন একটা প্রহেলিকা হয়ে দাঁড়িয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৫ ০০:০০
Share:

অগণিত ভক্তের দল রুদ্ধশ্বাস প্রতীক্ষায় কাটিয়ে যাচ্ছেন বছরের পর বছর। কিন্তু কিছুতেই আর সেই প্রতীক্ষিত দিন আসে না। এক দিক থেকে দেখলে, কম-বেশি দু’টো প্রজন্ম একটানা তাঁর ভক্ত। তবুও বিয়ের আসরে পৌঁছলেন না সলমন খান। বি-টাউনে সলমনের বিয়ে যেন একটা প্রহেলিকা হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি ‘বজরঙ্গি ভাইজান’-এর একটি গানের প্রকাশ অনুষ্ঠানে সাংবাদিকরা বিয়ের খবর জানতে চাইলে সল্লু ভাইয়ের স্মার্ট জবাব— “বিয়ে বাতিল... প্রেম ফিরে এসেছে।” ৪৯ বছরের সুপারস্টারের জীবনে প্রেমের ব্যাপারটাও যে তেমন সুবিধের, তা-ও তো নয়! সোমি আলি থেকে সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ— কোনটায় যে থিতু হবেন ‘সাজন’, কে জানে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন