Samantha Ruth Prabhu

ইন্ডাস্ট্রিতে ১৪ বছর পার! সামনে কী আছে, বললেন ‘সিটাডেল’ সুন্দরী

‘ইয়ে মায়া চেসভ’ ছবিতে নায়ক ছিলেন সামান্থারই প্রাক্তন স্বামী, নাগা চৈতন্য। জুটিকে ভালবেসে ফেলেছিলেন দর্শক। তবে বিয়ের চার বছরের মধ্যে, ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৬
Share:

‘ইয়ে মায়া চেসভ’ ছবিতে নায়ক ছিলেন সামান্থারই প্রাক্তন স্বামী, নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

ঝড়ঝাপটা পেরিয়ে সামনে এখন ঝকঝকে ভবিষ্যৎ। ইন্ডাস্ট্রিতে তেরো বছর কাটিয়ে ফেললেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনয় জগতে পা রেখেছিলেন ২০১০ সালে। তেলুগু প্রেমের ছবি ‘ইয়ে মায়া চেসভ’ দিয়ে। তার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। বিশেষ সেই শুরুর দিনটির উদ্‌যাপনে সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তা আর ভালবাসার বন্যায় ভেসে গেলেন তিনি। ফুলের তোড়া দিয়ে তাঁকে অভিনন্দিত করলেন ‘দ্য ফ্যামিলি ম্যান-২’-এর নির্মাতা রাজ ও ডিকে। “অসাধারণ কেরিয়ার ও অবিশ্বাস্য যাত্রা”, সামান্থার উদ্দেশে নিজেদের ইনস্টাগ্রাম পেজে লিখলেন রাজ ও ডিকে। শুভেচ্ছা জানিয়েছেন আরও অজস্র তারকা। ‘পুষ্পা: দ্য রাইজ়’ অভিনেত্রীও সকলকে গভীর কৃতজ্ঞতা জানালেন।

Advertisement

সামান্থা লেখেন, “আগে অনেক কিছু আমাকে প্রভাবিত করত। এখন আর করে না। শুধুই ভালবাসা ও কৃতজ্ঞতার জোয়ার।” তাঁর কথায়, “ভালবাসাই আমায় এগিয়ে নিয়ে যাচ্ছে। এখন এবং চিরকালের জন্য। আজ আমি যা, সব তোমাদের জন্যই।”

‘ইয়ে মায়া চেসভ’ ছবিতে নায়ক ছিলেন সামান্থারই প্রাক্তন স্বামী, নাগা চৈতন্য। জুটিকে ভালবেসে ফেলেছিলেন দর্শক। তবে বিয়ের চার বছরের মধ্যে, ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। ৩৫ বছরের সামান্থা সমাজমাধ্যমে লিখেছেন, “যত বয়স বাড়ছে, তত দূরদৃষ্টিও বাড়ছে। পরিণত হচ্ছি ভালবাসায়। সকলকে অনেক অনেক ধন্যবাদ।”

Advertisement

জনপ্রিয় আন্তর্জাতিক সুপারহিরো সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ ‘সিটাডেল ইন্ডিয়া’র শুটিংয়ে সামান্থা এখন নৈনিতালে। বরুণ ধাওয়ানও মুখ্য চরিত্রে রয়েছেন। মূল কাজটির পরিচালক রুসো ভ্রাতৃদ্বয়। ভারতীয় সংস্করণের পরিচালনায় রয়েছেন রাজ ও ডিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন