Entertainment News

প্রকাশ্যে এল নাগা চৈতন্য ও সামান্থার বিয়ের পরের প্রথম ছবি

প্রথমে হিন্দু মতে পরে খ্রিস্টান মতে— দু’বারের বিয়েতেই ফ্যানেদের বিশেষ নজর ছিল। কাপলের বিয়ের সব ছবি নিয়ে উন্মাদনা ছিল তুঙ্গে। এ বার প্রকাশ্যে এল নবদম্পতির প্রথম বিয়ের পরের ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৭ ১৯:৩২
Share:

নবদম্পতি। ছবি: সামান্থার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

রূপকথার কাহিনির মতোই সাজসজ্জা ছিল তাঁদের বিয়ের। দু’দিন ধরে জমকালো বিয়ে সারলেন দক্ষিণের সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য। পাত্রী দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এ বছরের সবচেয়ে চর্চিত বিয়েগুলির মধ্যে অন্যতম সেরা ‘চইস্যাম’-এর বিয়ে।

Advertisement

আরও পড়ুন, গোয়ায় নাগার্জুনের ছেলের রূপকথার মতো বিয়ে, অ্যালবাম দেখুন

আরও পড়ুন, ২৪ ঘণ্টার মধ্যে ফের বিয়ে করলেন নাগার্জুনের ছেলে!

Advertisement

প্রথমে হিন্দু মতে পরে খ্রিস্টান মতে— দু’বারের বিয়েতেই ফ্যানেদের বিশেষ নজর ছিল। কাপলের বিয়ের সব ছবি নিয়ে উন্মাদনা ছিল তুঙ্গে। এ বার প্রকাশ্যে এল নবদম্পতির প্রথম বিয়ের পরের ছবি। ক্যামেরায় লুক দিয়ে দুই তারকার হাসি কিন্তু অনেক গল্পই বলছে! এক আত্মীয়ের সঙ্গে পোজ দিয়ে এই ছবি তুলেছেন নবদম্পতি। বিয়ের পরের এই ছবি সোশ্যাল সাইটে পোস্ট হতেই কিন্তু ভাইরাল।

হায়দরাবাদে খুব শীঘ্রই রিসেপশনও রয়েছে নাগা চৈতন্য ও সামান্থার। তবে কবে এবং কোথায় হবে সেই অনুষ্ঠান তা এখনও জানা যায়নি।

বিয়ের পর নবদম্পতি নাকি ৪০ দিনের লম্বা হানিমুনে যাওয়ারও প্ল্যান করে ফেলেছেন। তবে কোথায় হবে ডেস্টিনেশন তা কিন্তু ‘টপ সিক্রেট’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন