Gangubai Kathiawadi

Samantha-Gangubai: আলিয়ার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে মজে সামান্থা, কেমন লাগল জানালেন

প্রথম বার একসঙ্গে কাজ করেছেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী এবং আলিয়া ভট্ট। সামান্থার আগেই এই ছবিতে আলিয়ার অভিনয়ের প্রশংসা করেছিলেন ভিকি কৌশল। আলিয়ার ছবি কেমন লেগেছে, তা এ বার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জানালেন সামান্থা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৩৮
Share:

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সামান্থা জানালেন আলিয়ার ছবি কেমন লেগেছে।

মুক্তির আগেই ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে মামলার মুখে পড়তে হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীকে। কিন্তুর মুক্তির পর দেখা গিয়েছে অন্য ছবি। দর্শকদের মনে জায়গা করে নিয়েছে আলিয়ার গঙ্গুবাই। প্রথম দিনই ১০ কোটি টাকা লক্ষ্মীলাভ করেছে নারীকেন্দ্রিক এই ছবি। এ বার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে মজলেন সামান্থা প্রভুও।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সামান্থা জানালেন আলিয়ার ছবি কেমন লেগেছে। এক কথায় ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ তাঁর কাছে ‘অনবদ্য’। ‘গঙ্গুবাই’ চরিত্রে অভিনয় নিয়ে আলিয়া ভট্টকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-র ‘রাজি’। তাঁর কথায়, ‘গঙ্গুবাই হিসেবে আলিয়ার অভিনয় ভাষায় বর্ণনা করা কঠিন। আলিয়ার প্রতিটি সংলাপ এবং অভিব্যক্তি চিরকাল আমার মনে থেকে যাবে।’

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র সাফল্য আলিয়া ভট্ট এবং সঞ্জয় লীলা ভন্সালীর কাছে খানিকটা স্বস্তির।

সামান্থার আগেই এই ছবিতে আলিয়ার অভিনয়ের প্রশংসা করেছিলেন ভিকি কৌশল। প্রথম বার একসঙ্গে কাজ করেছেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী এবং আলিয়া ভট্ট। ছবির পথে এসেছে অনেক বাধা। গঙ্গুবাইয়ের পরিবারের পক্ষ থেকে নানা অভিযোগ করা হয়েছিল। শীর্ষ আদালত ছবির পরিচালক সঞ্জয়কে এই ছবির নাম বদলের পরামর্শও দিয়েছে। সেই মামলার এখনও নিষ্পত্তি হয়নি। সব কিছু পেরিয়ে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র সাফল্য আলিয়া ভট্ট এবং সঞ্জয় লীলা ভন্সালীর কাছে খানিকটা স্বস্তির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন