Samantha Ruth Prabhu

‘সিটাডেল’-এর পরে শেষমেশ থামলেন সামান্থা, এক বছর বিরতিতে কত টাকার ক্ষতি হল অভিনেত্রীর?

‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজ়ের ভারতীয় সংস্করণের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। পাশাপাশি রয়েছে ‘কুশি’র মতো ছবি, যেখানে বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে দেখা যেতে চলেছে সামান্থা রুথ প্রভুকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৮:০৮
Share:

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

গত কয়েক বছর ধরে ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলেও কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। পাশাপাশি রয়েছে তেলুগু ছবি ‘খুশি’ও। ওই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। এই দুই প্রজেক্টের কাজ শেষ করে এ বার বছর খানেকের বিরতিতে যাচ্ছেন সামান্থা। আপাতত আগামী এক বছর নিজের স্বাস্থ্যের দিকেই মন দিতে চান অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে চান রুপোলি পর্দায়। কিন্তু এই সাময়িক বিরতির কারণে কম আর্থিক ক্ষতিও হচ্ছে না সামান্থার। খবর, প্রায় ১২ কোটি টাকার ক্ষতির সম্মুখীন হচ্ছেন অভিনেত্রী।

Advertisement

সামান্থার এক বছরের বিরতি নেওয়ার কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ অনেক দিন ধরেই। শোনা যাচ্ছিল, একাধিক তামিল, তেলুগু ও হিন্দি ছবির অগ্রিম টাকাও নাকি ফেরত দিয়ে দিয়েছেন তিনি। এখন ছবি পিছু সাড়ে তিন থেকে চার কোটি টাকা নেন সামান্থা। খবর, বিরতির জন্য তিনটি ছবির কাজ ছেড়েছেন সামান্থা। ফলে, সেই ক্ষতির অঙ্ক ১০-১২ কোটি টাকার কম নয়।

গত বছর থেকেই মায়োসাইটিস নামক এক রোগের শিকার সামান্থা। পেশিপ্রদাহজনিত এই রোগের কারণে একাধিক বার হাসপাতালেও যেতে হয়েছে তাঁকে। সেই রোগের চিকিৎসার জন্যই অভিনয় থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, আমেরিকায় অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান তিনি। চিকিৎসার পিছনে কয়েক কোটি টাকা খরচ হলেও সুস্থ হয়ে উঠতে বদ্ধপরিকর সামান্থা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন