Entertainment News

সমতার ‘মেয়ে’ নাকি ভবিষ্যত্ বলতে পারে?

প্রচেত গুপ্তর কাহিনি অবলম্বনে দিন কয়েক হল শুরু হয়েছে ‘ঝিলডাঙার কন্যা।’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ জুন ২০১৮ ০০:০২
Share:

‘ঝিলডাঙার কন্যা’র শুটিংয়ে সমতা।

‘রানি রাসমণি’র শাশুড়ি হিসেবে এত দিন তাঁকে ছোটপর্দায় দেখছিলেন দর্শক। এখন দেখছেন ‘মালতী’ হিসেবেও। সৌজন্যে সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘ঝিলডাঙার কন্যা।’ তিনি অর্থাত্ অভিনেত্রী সমতা দাস।

Advertisement

প্রচেত গুপ্তর কাহিনি অবলম্বনে দিন কয়েক হল শুরু হয়েছে ‘ঝিলডাঙার কন্যা।’ ঝিলডাঙা নামের এক গ্রামে এক নিম্নমধ্যবিত্ত চাষি পরিবারের বউ ‘মালতী’র চরিত্রে অভিনয় করছেন সমতা। ‘মালতী’র মেয়ে ‘ফুল’ নাকি ভবিষ্যৎ বলতে পারে। প্রথমে মেয়ের এই ক্ষমতার কথা না জানলেও ধীরে ধীরে ‘মালতী’ বিষয়টি জানতে পারেন। ‘ফুল’-এর এই ক্ষমতাকে কাজে লাগিয়ে নানা ভাবে স্বার্থসিদ্ধি করতে চান গ্রামের মানুষ। ঠিক এ ভাবেই এগোবে গল্প।

সেই ‘এক আকাশের নীচে’ ধারাবাহিক থেকেই সমতার অভিনয় দর্শকদের পছন্দের। তবে অভিনেত্রীর দাবি, ‘মালতী’র মতো চরিত্র তাঁর কেরিয়ারে নতুন। সমতার কথায়, ‘‘মালতীর মতো চরিত্র আগে করিনি। চরিত্রটায় অভিনয়ের জায়গা রয়েছে। গল্পটাও টিপিক্যাল ফ্যামিলি ড্রামা নয়। আর তা ছাড়া বিভিন্ন কারণে মেগার যেমন গল্প চেঞ্জ হয়ে যায়, এখানে সেটা হবে না বলেই শুনেছি।’’

Advertisement

আরও পড়ুন, বিয়ে করে কি কেরিয়ারে পিছিয়ে পড়লেন? মুখ খুললেন সমতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন