Sana Khan

অভিনয় ছেড়ে মৌলবীকে বিয়ে করেন সানা, ছেলের নাম দিলেন ধর্মপ্রচারকের নামে!

বিয়ের তিন বছরের মাথায় পুত্র সন্তানের মা হন প্রাক্তন অভিনেত্রী সানা খান। ছেলের নামের সঙ্গে মিল রয়েছে পাকিস্তানের ধর্মপ্রচারকের!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৭:৩৪
Share:

অভিনেত্রী সানা খান। ছবি : সংগৃহীত।

গত ৫ জুলাই তাঁর কোলে এসেছে প্রথম পুত্রসন্তান। ছেলের জন্মের আনন্দে প্রায় আত্মহারা প্রাক্তন অভিনেত্রী সানা খান। এ বার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী তাঁর সন্তানের নাম। ‘বিগ বস ৬’-এর প্রতিযোগী ছিলেন সানা। ২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় তাঁর। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। সেই সময় নায়িকাসুলভ জীবন ত্যাগ করে বেছে নেন ধর্মের পথ। এ বার বিয়ের তিন বছরের মাথায় তাঁদের জীবনে আসে প্রথম সন্তান। পুত্রের নাম রেখেছেন সইদ তারিক জামিল। অভিনেত্রীর সন্তানের নামের সঙ্গে মিল রয়েছে পাকিস্তানের ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের ।

Advertisement

তবে হঠাৎ অভিনেত্রী তাঁর সন্তানের এমন নাম রাখলেন কেন? এই প্রসঙ্গে সানা বলেন, ‘‘এই নামটি আসলে মানুষের উপর দারুণ প্রভাব ফেলে। তাই আমরা আমাদের ছেলের জন্য এমন একটি নাম বেছে নিয়েছি, যা ধর্মপরায়ণতা, সহনশীলতা, এবং সততার প্রতীক।’’

Advertisement

সন্তান জন্মের খবরে কোরানের কয়েকটি লাইন উল্লেখ করে সানা লেখেন, ‘‘প্রার্থনা করি, আল্লাহ্‌ যেন সন্তানের স্বার্থে আমাদের আরও খেয়াল রাখেন। তাঁর উপহার সবচেয়ে সুন্দর। তিনি যখন উপহার দেন, তখন হৃদয় থেকে আশীর্বাদ করেন। তাঁর আশীর্বাদেই আমরা পুত্রসন্তানের মা-বাবা হয়েছি। আপনাদের সবার শুভকামনায় আমাদের পথ চলা আরও সুগম হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন