Sana Khan

‘তোমার সঙ্গেই যেন জন্নতে যেতে পারি’, স্বামীকে ভালবাসায় ভরিয়ে দিলেন সানা

প্লেনে ওঠার আগের মুহূর্ত থেকে সেখানে গিয়ে পৌঁছনোর পরের প্রায় সব বিশেষ মুহূর্তের আপডেট সানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ১৭:৩০
Share:

স্বামী মুফতি অনসের সঙ্গে সানা।

গত রবিবার ব্যস্ত শহরকে ফাঁকি দিয়ে ছুটি কাটাতে ভূস্বর্গ কাশ্মীরে উড়ে গিয়েছিলেন একদা অভিনেত্রী সানা খান এবং তাঁর স্বামী মুফতি অনস।

Advertisement

কিছুদিন শ্রীনগরে কাটিয়ে গুলমার্গের উদ্দেশে রওনা হয় নবদম্পতি। কার্যত সেখানেই স্বামী মুফতির জন্মদিন পালন করলেন সানা। ইনস্টগ্রামেও দেখা গেল তার ঝলক।

ইনস্টাগ্রাম স্টোরিতে মুফতির একটি ছবি পোস্ট করে সানা লিখলেন, ‘আল্লা তোমাকে সব সময় সুস্থ রাখুন এবং তোমার সঙ্গেই যেন আমি স্বর্গে যেতে পারি’। এর পর উর্দুতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁকে ‘সেরা স্বামী’র আখ্যা দিলেন সানা।

নিজেদের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তাঁরা।

Advertisement

প্লেনে ওঠার আগের মুহূর্ত থেকে সেখানে গিয়ে পৌঁছনোর পরের প্রায় সব বিশেষ মুহূর্তের আপডেট সানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। কখনও ডাল লেকের মনোরম দৃশ্য, আবার কখনও সেখানকার নজরকাড়া রকমারি খাবার, সব কিছুরই ঝলক মিলছে সানার ইনস্টাগ্রামের দেওয়ালে। কিছুক্ষণ আগেই বরফের মধ্যে মিশে গিয়ে আপ্লুত সানা তাঁর কয়েকটি ছবি পোস্ট করেছেন। চারপাশের নৈসর্গিক সৌন্দর্য দেখতে পাওয়ার আনন্দ উজ্জ্বল তাঁর হাসিতে।

A post shared by Saiyad Sana Khan (@sanakhaan21)

২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সানা এবং মুফতি অনস। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, নবদম্পতির দিকে ধেয়ে আসে কুরুচিকর মন্তব্য, মিম, ট্রোল ইত্যাদি। যার মোদ্দা কথা ছিল, এই জুড়ি একেবারেই বেমানান। তবে এ সবকে তোয়াক্কা না করেই নিজেদের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘রইস’ খ্যাত অভিনেত্রী মাহিরা খান

নিজের কি‌উটি পাইয়ের সঙ্গে সমুদ্র সৈকতে প্রিয়ঙ্কা সরকার​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন