Naga Chaitanya

Naga Chaitanya: সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর ‘দেবদাস’ নাগা চৈতন্য? 'পারো' কে হবেন, জল্পনা বলিউডে

‘দেবদাস’ হচ্ছেন দক্ষিণী নায়ক নাগা চৈতন্য। সামান্থার সঙ্গে বিচ্ছেদের কারণে নয়, সঞ্জয় লীলা ভন্সালীর ‘দেবদাস' হতে চলেছেন নাগা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৫:১৯
Share:

বিচ্ছেদের পর কাজে মন দিয়েছেন নাগা চৈতন্য। দক্ষিণে-পশ্চিমে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেতা। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তেলুগু ছবি ‘থ্যাঙ্ক ইউ’। এখন অভিনেতা ব্যস্ত বলিউডে। ‘লাল সিংহ চড্ডা’র প্রচার চলছে জোরকদমে। এই ছবিতে নাগাকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisement

এর মাঝেই সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে দেখা করলেন অভিনেতা। নাগাকে পরিচালকের অফিস থেকে বেরোতে দেখে কৌতূহলী তাঁর অনুরাগীরা। পরিচালকের পরের ছবিতে নাগাকে দেখা যাবে বলে গুঞ্জন, কেউ আবার মনে করছেন, সঞ্জয়ের নতুন ‘দেবদাস’ হচ্ছেন অভিনেতা।

এর আগে পরিচালকের দেবদাস ছিলেন বলিউডের ‘কিং-খান’। পার্বতীর ভূমিকায় ছিলেন ঐশ্বর্যা রাই। শাহরুখ-ঐশ্বর্যার রসায়নে এই ছবি ‘মাইলফলক’।

Advertisement

১৯৫৩ সালে তেলুগু ভাষায় চৈতন্যর ঠাকুর্দা অভিনীত ‘দেবাদাসু’ও ব্যাপক সাড়া ফেলেছিল দক্ষিণে। এবার কি নাতির পালা? অনুরাগীদের জল্পনা তুঙ্গে। কেউ বলেছেন, নাগাকে নিয়ে ভন্সালীর ‘দেবদাস’ করা উচিত। কেউ আবার মনে করছেন, তিনি বড় মাপের পরিচালক, তাই নাগার মতো অভিনেতাকে চিনতে ভুল করবেন না। ওঁকে নিয়ে নিশ্চয়ই কোনও ধমাকার কথা ভাবছেন।

কিছু দিনের মধ্যেই চৈতন্য এক দ্বিভাষিক ছবির কাজ শুরু করবেন। সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর এটাই তাঁর প্রথম কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন