Sanjeeda Shaikh

‘মায়ের চেয়ে বাচ্চার গায়ে কাপড় বেশি’! সমুদ্রের ধারে সঞ্জিদার খোলামেলা ছবি ঘিরে বিতর্ক

সমুদ্রসৈকতে বালির ঘর বানাতে ব্যস্ত মা-মেয়ে। সেই ছবি দেখেই চোখ কপালে নিন্দকদের। সঞ্জিদার পোশাকই এর কারণ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২০:৩২
Share:

একাংশের অভিযোগ, স্বল্পবাসে পুরুষদের দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন বিবাহবিচ্ছিন্না অভিনেত্রী ! ছবি:ইনস্টাগ্রাম

ইদানীং একের পর এক খোলামেলা ছবি দিয়ে উত্তেজনার পারদ চড়াচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী সঞ্জিদা শেখ। তবে একটি ছবি নিয়ে বিশেষ করে কটাক্ষের বন্যা নেটদুনিয়ায়।

Advertisement

‘ কেয়া হোগা নিম্মো কা’ খ্যাত অভিনেত্রী সম্প্রতি গোয়াতে রয়েছেন। সমুদ্রসৈকতে বালির ঘর বানাতে ব্যস্ত নায়িকা। ছবিতে ধরা দিয়েছে তাঁর ফুটফুটে শিশুকন্যাও। পা ছড়িয়ে বসে মায়ের সঙ্গে সে-ও এক মনে বালি জড়ো করছে। সেই ছবি দেখেই চোখ কপালে নিন্দকদের। “মেয়ের থেকে তো মায়ের শরীরে কাপড় কম!” মন্তব্য জমা হল ছবির নীচে। কেউ লিখেছেন, “কদর্য পোশাক পরে মেয়েকে কী শিক্ষা দিচ্ছেন?” এ সব নিয়ে জোরদার চর্চায় মেতেছেন সমাজমাধ্যমের সদস্যরা।

ছবিতে দেখা যায়, নীল-বেগুনি ফুলছাপ বিকিনিতে সঞ্জিদা। তাঁর স্তনযুগল অনেকখানিই দেখা যাচ্ছে। নিম্নাঙ্গে বস্ত্রখণ্ড, যাতে ঊরু থেকে পা দৃশ্যমান। সেই নিয়ে এক দলের পাল্টা মন্তব্য, “সমুদ্রের পারে আর কী-ই বা পরবেন? অহেতুক কটু মন্তব্যে তাঁকে বিব্রত করা কেন?” যদিও ধোপে টিকছে না এ ধরনের পক্ষ সমর্থন। বিরূপ মন্তব্যেই ঢেকে যাচ্ছে সব। একাংশের অভিযোগ, স্বল্পবাসে পুরুষদের দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন বিবাহবিচ্ছিন্না অভিনেত্রী !

Advertisement

প্রসঙ্গত, বেশ কয়েক বছর হল ইন্ডাস্ট্রি থেকে দূরে আছেন সঞ্জিদা। অভিনেতা আমির আলির সঙ্গে ৯ বছরের দাম্পত্য জীবনে দাঁড়ি টেনে সিঙ্গেল মাদার হিসাবেই মেয়েকে বড় করছেন এখন। তার মধ্যেই এ ধরনের তিক্ত মন্তব্য ভেসে আসলে সঞ্জিদার খুব একটা হেলদোল দেখা যায় না। মা-মেয়ে চুটিয়ে জীবনের আনন্দ উপভোগ করতেই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন