Entertainment News

অভিনেত্রী হিসেবে মা অর্থাত্ অমৃতা কেমন? সারা বললেন…

মা অর্থাত্ অমৃতা সিংহের সঙ্গে সারার বেশি তুলনা চলছে। যদিও অমৃতার ফিল্মি কেরিয়ার খুব বেশি দিনের নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৪৫
Share:

অমৃতা সিংহ এবং সারা আলি খান।

অভিষেক কপূর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে ডেবিউ। সঙ্গে সুশান্ত সিংহ রাজপুত। তার পর রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’। সেখানে আবার সঙ্গে রণবীর সিংহ। দু’ক্ষেত্রেই কমন ফ্যাক্টর সারা আলি খান। এই দু’টো ছবিতে পারফরম্যান্স দেখার পর সইফ-অমৃতার মেয়েকে নিয়ে বলি ইন্ডাস্ট্রিতে আলোচনা চলছে। যেহেতু পরিবারের প্রায় সকলেই অভিনয়ের সঙ্গে যুক্ত, সে কারণে তুলনাও করছেন কেউ কেউ। আর সেই তুলনাকেই সোজা ব্যাট চালিয়ে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছেন সারা।

Advertisement

মা অর্থাত্ অমৃতা সিংহের সঙ্গে সারার বেশি তুলনা চলছে। যদিও অমৃতার ফিল্মি কেরিয়ার খুব বেশি দিনের নয়। কিন্তু তাতেই অভিনেত্রী হিসেবে মাকে ফুল মার্কস দিতে চান মেয়ে।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সারা বলেছেন, ‘‘মা তাঁর অল্প বয়সে যে সব কাজ করেছে, আমার তো মনে হয় না আমি সে সব পারব। কিন্তু মায়ের কোনও ফিল্ম যদি বেছে নিতে বলেন তা হলে ‘চামেলী কি শাদি’ ছবিতে মায়ের চরিত্রটা করতে চাইব। খুবই স্ততঃস্ফূর্ত ছিল। মায়ের টাইমিংও দুর্দান্ত। আর একটা হল ‘বেতাব’। ইনোসেন্সটাই দারুণ। ‘আয়না’র চরিত্রটাও করতে চাইব।’’

Advertisement

আরও পড়ুন, গৌরীকে প্রথম কোন গয়না দিয়েছিলেন শাহরুখ?

সারা জানিয়েছেন, তাঁর মা অমৃতা হয়তো সব সময় নায়িকার চরিত্রে অফার পাননি। কিন্তু সহঅভিনেত্রী হিসেবেও তাঁর অভিনয় মনে রাখার মতো বলে মনে করেন এই স্টার কিড।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন