Sara Ali Khan

Sara Ali Khan: সাংবাদিকের জন্য মায়ের কাছে সারার মিথ্যে ধরা পড়ে যায়!

সেই ঘটনার পর থেকে আর কোনও দিন মাকে মিথ্যে বলেননি তিনি। মেয়ে কোথায় যাচ্ছেন না যাচ্ছেন, সব কিছুর সম্পর্কে ওয়াকিবহাল থাকতেন অমৃতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ২১:৫২
Share:

মায়ের সঙ্গে সারা

অমৃতা সিংহকে মিথ্যে বলে ফ্যাসাদে পড়ে যান সারা আলি খান। সেই ঘটনার পর থেকে আর কোনও দিন মাকে মিথ্যে বলেননি তিনি। মেয়ে কোথায় যাচ্ছেন না যাচ্ছেন, সব কিছুর সম্পর্কে ওয়াকিবহাল থাকতেন সইফ আলি খানের প্রাক্তন স্ত্রী।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে এসে ছোটবেলার সে গল্প বললেন খোদ সইফ-কন্যা। সারার কথায়, ‘‘জানি, মিথ্যে বলা খারাপ। সে বারই শিক্ষা হয়ে যায়। মাকে বলেছিলাম, পাশের বাড়ি যাচ্ছি। কিন্তু লোকাল ট্রেন ধরে এলফিনস্টোন রোডে চলে গিয়েছিলাম।’’ কপিল তাঁকে প্রশ্ন করেন, ‘‘কী জন্য এলফিনস্টোন রোডে গিয়েছিলেন আপনি?’’ সারার চোখ মেরে জবাব দেন, ‘‘এক বন্ধুর সঙ্গে দেখা করতে।’’ পরের দিন সকালে অমৃতাকে সেই একই মিথ্যে বলেন তিনি।

Advertisement

এ দিকে তার আগেই যা ঘটার ঘটে গিয়েছে। এক সাংবাদিক সারার মাকে ফোন করে বলেন, ‘‘আপনি আপনার মেয়েকে এত ভাল শিক্ষা দিয়েছেন দেখে ভাল লাগছে। তারকা-সন্তান হয়েও তিনি যে লোকাল ট্রেনে যাতায়াত করেন, এটাই বড় ব্যাপার।’’ ব্যস, সারার সমস্ত কসরত জলে গেল। এক সাংবাদিকের মারফত মেয়ের মিথ্যে ধরে ফেলেন অমৃতা৷

সারার কথায় জানা গেল, সেই সাংবাদিক সারার ছবিও তুলেছিলেন। কিন্তু ভাগ্যক্রমে সেই ছবি কোনও দিন কোনও সংবাদমাধ্যমে প্রকাশ পায়নি। কিন্তু সারা তাঁর শিক্ষা নিয়েছেন ওই ঘটনা থেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন