Entertainment News

‘কেদারনাথ’-এ সারা কোন চরিত্রে অভিনয় করছেন জানেন?

এই ছবিতে ভ্রমণার্থীদের সাহায্যকারীর চরিত্রে অভিনয় করবেন সুশান্ত। বৃদ্ধ পূণ্যার্থীদের কাঁধে করে বয়ে নিয়ে গিয়ে মন্দিরে পৌঁছে দেওয়া তাঁর দায়িত্ব। সারা এক ধনী ভ্রমণার্থীর ভূমিকায় অভিনয় করছেন। যিনি সুশান্তের প্রেমে পড়বেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ১০:৫১
Share:

সারা আলি খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

খান পরিবারের নতুন প্রজন্ম বলিউডে এন্ট্রি নিচ্ছেন। আর তা নিয়ে তো আলাদা উত্সাহ থাকবেই। সারা আলি খানের বলি ডেবিউ নিয়ে দীর্ঘ জল্পনা চলছিল। অবশেষে অভিষেক কপূরের ‘কেদারনাথ’-এ সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এর মধ্যেই অভিষেকের অফিসে চিত্রনাট্য শুনতে গিয়েছিলেন সুশান্ত-সারা। সেই ছবি ফ্রেমবন্দি করে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিচালক।

Advertisement

আরও পড়ুন, সারার বয়ফ্রেন্ডদের পছন্দ করেন না অমৃতা!

ইন্ডিয়া টুডের খবর, এই ছবিতে ভ্রমণার্থীদের সাহায্যকারীর চরিত্রে অভিনয় করবেন সুশান্ত। বৃদ্ধ পূণ্যার্থীদের কাঁধে করে বয়ে নিয়ে গিয়ে মন্দিরে পৌঁছে দেওয়া তাঁর দায়িত্ব। সারা এক ধনী ভ্রমণার্থীর ভূমিকায় অভিনয় করছেন। যিনি সুশান্তের প্রেমে পড়বেন।

Advertisement

আরও পড়ুন, মেয়ে সারার বলিউড ডেবিউতে খুশি নন সইফ!

প্রথমে শোনা গিয়েছিল, সারার ফিল্মি কেরিয়ার শুরু হবে কর্ণ জোহরের হাত ধরে। কিন্তু সারার মা অমৃতা সিংহের সঙ্গে কর্ণ জোহরের কিছু সমস্যা থাকায় সেই জল্পনা আর সত্যি হয়নি। তবে সারাকে অভিনয় নিয়ে নাকি বেশ কিছু টিপস দিয়েছেন করিনা কপূর খান। অনস্ক্রিনে সারা কতটা তা কাজে লাগাতে পারেন, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন