Entertainment News

‘জগ্গা জাসুস’-এ কেমন লাগছে সায়নী গুপ্তাকে?

‘জলি এল এল বি টু’- এর হিনা সিদ্দিকিকে বোধ হয় সকলের মনে আছে। যার মৃত্যু অক্ষয় কুমারকে একজন সফল আইনজীবী তৈরি করে দিয়েছিল ছবিতে। যে চরিত্রে অভিনয় করেছেন সায়নী গুপ্তা। তাঁর অভিনয়ে মুগ্ধ প্রায় গোটা বলিউড।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৭ ০৯:৪৯
Share:

সায়নী গুপ্তা।ছবি: সংগৃহীত।

‘জলি এল এল বি টু’- এর হিনা সিদ্দিকিকে বোধ হয় সকলের মনে আছে। যার মৃত্যু অক্ষয় কুমারকে একজন সফল আইনজীবী তৈরি করে দিয়েছিল ছবিতে। যে চরিত্রে অভিনয় করেছেন সায়নী গুপ্তা। তাঁর অভিনয়ে মুগ্ধ প্রায় গোটা বলিউড। ‘ফ্যান’ থেকে ‘মার্গারিটা উইথ স্ট্র’— এক একটা ছবিতে এক একটা লুকে নজর কেড়েছেন সায়নী। তিনি এক্কেবারে নতুন অবতারে হাজির ‘জগ্গা জাসুস’ ছবিতে। অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জাসুস’ এ অভিনয় করছেন রনবীর কপূর ও ক্যাটরিনা কাইফ।

Advertisement

আরও পড়ুন, প্রসেনজিত্‌‌কে নিয়ে টুইট করলেন আমির খান

তবে ‘জগ্গা জাসুস’-এ সায়নীর বয়স ১৪ বছর। ছবিতে সায়নিকে পিগটেলে এক্কেবারে অন্যরকম দেখাচ্ছে। দেখেই মনে হচ্ছে যেন এই মেয়ের বয়স আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হবে না। শুধু তাঁর পিঠে একটা স্কুল ব্যাগের খামতি লক্ষ্য করা যাচ্ছে। তবে একটা জিনিস স্পষ্ট যে বাধা গতে নয়, বিভিন্ন ছবির জন্য নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে বড়ই আগ্রহী সায়নী। আগামী দিনে তাঁকে এই রকম নতুন আর কী কী লুকে দেখা যায় সেই দিকে তাকিয়ে অনেকেই।

Advertisement

‘জগ্গা জাসুস’এ ঠিক এই সাজে দেখা যাবে সায়নীকে।ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন