Rajnikanth

রাজনীতিতে আসছেন না, ভয় পেলেন থালাইভা?

সব রকম সুরক্ষা নিয়েও এই হঠাৎ অসুস্থতা কিছুটা হলেও দমিয়ে দিয়েছে রজনীকান্তকে। টুইটারে মত বদলের কথা জানিয়ে তিনি লিখেছেন, তাঁর সাম্প্রতিক অসুস্থতাকে ঈশ্বরের সতর্কবার্তা হিসাবেই দেখছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ১৩:৪৪
Share:

রাজনীতিতে আসছেন না রজনীকান্ত।

‘ঈশ্বর হুঁশিয়ার করেছেন, তাই রাজনীতিতে আসছি না’, জানিয়ে দিলেন রজনীকান্ত।

Advertisement

তাঁর সাম্প্রতিক অসুস্থতার কারণেই যে এই সিদ্ধান্ত, সে কথা থালাইভা স্পষ্ট করেই জানিয়ে দিলেন ভক্তদের। সমাজমাধ্যমের পাতায় লিখলেন, তিনি চান না তাঁর উপর ভরসা করে থাকা অনুগামীরা নিজেদের ‘বলির পাঁঠা’ মনে করুন।

তাহলে কি থালাইভাও ভয় পান!

Advertisement

আসলে সব রকম সুরক্ষা নিয়েও এই হঠাৎ অসুস্থতা কিছুটা হলেও দমিয়ে দিয়েছে রজনীকান্তকে।টুইটারে নিজের মত বদলের কথা জানিয়ে তিনি লিখেছেন, তাঁর সাম্প্রতিক অসুস্থতাকে ঈশ্বরের সতর্কবার্তা হিসাবেই দেখছেন তিনি। তাই এই সিদ্ধান্ত।

আরও পড়ুন :‘রেস ৩’, ‘হিম্মতওয়ালা’র চেয়েও নীচে ‘কুলি নম্বর ১’! আইএমডিবিতে জায়গা পেল তলানিতে

ডিসেম্বরেই তামিলনাড়ুর আসন্ন বিধানসভা নির্বাচনে তাঁর রাজনৈতিক দল রজনী মক্কল মন্দ্রমের ভোটে লড়ার কথা নিশ্চিতভাবে ঘোষণা করেছিলেন রজনীকান্ত। বেশ কয়েকটি বৈঠকও করেন তাঁর দলের জেলা সচিবদের সঙ্গে। কথা ছিল জানুয়ারির প্রথম সপ্তাহেই রাজনৈতিক দলটি ভোটে লড়ার আনুষ্ঠানিক ঘোষণা করবেন। কিন্তু, বছরের শেষ সপ্তাহে হঠাৎই রজনী অসুস্থ হয়ে পড়ায় বদলে গেল সবকিছু।

রাজনৈতিক কেরিয়ারের পাশাপাশি তিনি সমানভাবে কাজ শুরু করেছিলেন সিনেমাতেও। শুটিং শুরু করেছিলেন তাঁর ১৬৮ নম্বর ছবি ‘অন্নাথে’-র। হায়দরাবাদে চলছিল ছবিটির শুটিং। সেখানে গিয়েই অসুস্থ হয়ে পড়েন থালাইভা। রক্তচাপের ক্রমাগত ওঠাপড়ার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পান দক্ষিণী সুপারস্টার। তার দু’দিনের মধ্যেই রাজনীতিতে না আসার সিদ্ধান্ত নিলেন থালাইভা।

আরও পড়ুন :সার্জারিতে মুখবদল থেকে স্বল্পবাসে চর্চায়, ছবির চেয়ে বিতর্ক বেশি আদিত্যর প্রাক্তন প্রেমিকার

কিছুদিন আগেই কিডনি ট্রান্সপ্লান্ট হয় অভিনেতার। করোনা পরিস্থিতিতে তাই তাঁর অসুস্থ হয়ে পড়ার ঝুঁকি অনেক বেশি, জানিয়ে রাজনীতিতে না আসার অনুরোধ করেছিলেন ভক্তরা। সুপারস্টার প্রথমে সেই অনুরোধকে বিশেষ গুরুত্ব না দিলেও অবশেষে মানলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন