Entertainment News

করিনা পার্টিতে, সইফের কোলে দেওয়ালি কাটল তৈমুরের

জীবনের প্রথম দীপাবলি বলে কথা! প্রদীপ জ্বালানো, বাজি পোড়ানো, নতুন জামা, মিষ্টি-মুখ— এ সবের অর্থ তো জানা নেই। কিন্তু তা বলে মা-বাবার সঙ্গে দেওয়ালি কাটবে না?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৭ ১৭:০৮
Share:

প্রথম দেওয়ালি তৈমুরের... ছবি: ইনস্টাগ্রামে করিনার ফ্যানপেজের সৌজন্যে।

দীপাবলি শেষ। কিন্তু পার্টি? না, বলিউড অন্তত এখনও উৎসবের মেজাজে মজে। শনিবার ইনস্টাগ্রামে করিনা কপূরের ফ্যানপেজে পোস্ট হয়েছে দুটি ছবি। সেই ছবিতেই ধরা পড়েছে দুই কাহিনি। এক দিকে করিনা যখন দেওয়ালির পার্টিতে ব্যস্ত, তখন সইফের কোলে বসেই উৎসব কাটল তৈমুরের।

Advertisement

আরও পড়ুন, থ্রি-ইডিয়টসের সেই মিলিমিটার এখন কী করছে জানেন?

আরও পড়ুন, বিয়ের মণ্ডপে চুটিয়ে প্রেম করলেন বিরাট-অনুষ্কা

Advertisement

এখনও এক বছর বয়স হয়নি তৈমুরের। তবে জন্মের পর থেকেই লাইমলাইটে ছোটে নবাব। তাঁর বিদেশ ভ্রমণ থেকে বন্ধুর জন্মদিনে যাওয়া— সবেতেই কড়া নজর মিডিয়ার। দীপাবলিতে কী করল ছোট্ট ছেলে? হ্যাঁ, সে খোঁজ করতে গিয়েই ধরা পড়েছে এই দুই ছবি। আলোর উৎসব বাবার সঙ্গেই কাটিয়েছে সে। বাবার কোলে বসে দেওয়ালির আলো দেখেছে তৈমুর। চোখে তখন মায়াময় দৃষ্টি…

💕💕

💕💕

জীবনের প্রথম দীপাবলি বলে কথা! প্রদীপ জ্বালানো, বাজি পোড়ানো, নতুন জামা, মিষ্টি-মুখ— এ সবের অর্থ তো জানা নেই। কিন্তু তা বলে মা-বাবার সঙ্গে দেওয়ালি কাটবে না? দীপাবলিতে তৈমুরের সঙ্গে করিনার কোনও ছবি কিন্তু মেলেনি।

আসলে সে সময় দেওয়ালির পার্টিতে ব্যস্ত ছিলেন করিনা। ইনস্টাগ্রামের ফ্যানপেজে সেই ছবিও পোস্ট করা হয়েছে।

তবে এক সঙ্গে ছবি না পাওয়া গেলেও, দুই নবাবের দেওয়ালি স্পেশাল ছবি কিন্তু ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন