Entertainment News

তৈমুরের জন্মদিনের এই বিশেষ ছবিটি দেখেছেন?

বলিউডের এই হ্যান্ডসাম স্টার কিডের প্রথম জন্মদিন পটৌডী হাউজে গত মাসেই ধুমধাম করে পালন হয়েছে। তার বেশ কিছু ছবি ইতিমধ্যেই দেখেছেন দর্শক। এখনও বাকি রয়েছে আরও কিছু ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮ ১৩:০০
Share:

বাবা-মায়ের সঙ্গে তৈমুর আলি খান।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

তৈমুর আলি খানের পরিচয় দেওয়ার জন্য বাবা সইফ আলি খান এবং মা করিনা কপূর খানের নাম উল্লেখ করার আর খুব একটা প্রয়োজন হয় না এখন। কারণ এক বছর বয়সে সে নিজেই খুদে সেলেব।

Advertisement

বলিউডের এই হ্যান্ডসাম স্টার কিডের প্রথম জন্মদিন পটৌডী হাউজে গত মাসেই ধুমধাম করে পালন হয়েছে। তার বেশ কিছু ছবি ইতিমধ্যেই দেখেছেন দর্শক। এখনও বাকি রয়েছে আরও কিছু ছবি। মাঝেমধ্যে একটা করে ছবি শেয়ার করছেন কপূর দম্পতি। সদ্য করিনার ফ্যানক্লাব থেকে তৈমুরের জন্মদিনের আরও একটি ছবি শেয়ার করা হয়েছে। তার পরই তা ভাইরাল।

জন্মদিনের পর ক্রিসমাস এবং নতুন বছর সেলিব্রেট করতে বাবা-মায়ের সঙ্গে সুইংজারল্যান্ড গিয়েছিল ছোটে নবাব। তৈমুরকে ছোট থেকেই মিডিয়া ফ্রেন্ডলি করে তুলতে চান সইফ-করিনা। তাঁরা আগেই জানিয়েছিলেন, যেটা স্বাভাবিক সেটার সঙ্গে মানিয়ে নিয়েই তৈমুর বড় হয়ে ওঠুক।

Advertisement

আরও পড়ুন সুইৎজারল্যান্ড থেকে ফিরল তৈমুর সঙ্গে কে?

আরও পড়ুন সুইৎজারল্যান্ড থেকে ফিরল তৈমুর সঙ্গে কে? 😭😍❤️ 👇🏻✨ ✨👇🏻 (_)

😭😍❤️

👇🏻✨ ✨👇🏻 (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন