shilpa shetty

ফিরছে ধড়কন?

শিল্পা-সুনীল ছবির জগৎ থেকে বিরতি নিলেও, অক্ষয় এখনও ব্যাটিং চালিয়ে যাচ্ছেন। শিল্পার এই পোস্ট ‘ধড়কন টু’-এর জল্পনা উস্কে দিচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ০৬:২৪
Share:

মুকেশ, শিল্পা, সুনীল।

ইনস্টাগ্রামের একটি পোস্ট উস্কে দেয় জল্পনা। বুধবার শিল্পা শেট্টি তাঁর ইনস্টা-পোস্টে শেয়ার করেছেন বন্ধু সুনীল শেট্টি এবং মুকেশ ছাবরার সঙ্গে একটি ছবি। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘‘দেব, অঞ্জলি অওর ছাবরা...পুরানে দোস্ত নয়ি ধড়কন...’’

Advertisement

ধর্মেশ দর্শন পরিচালিত ‘ধড়কন’ (২০০০) ছবিটি শিল্পার কেরিয়ারের অন্যতম উল্লেখযোগ্য কাজ। বাণিজ্যিক ভাবে সফল এই ছবি শিল্পার সঙ্গে সুনীলকেও মাইলেজ দিয়েছিল। ছবির আর এক মুখ্য চরিত্রাভিনেতা অক্ষয়কুমার অবশ্য তাঁর ছবির ধারা পরে বদলে ফেলেন। শিল্পা-সুনীল ছবির জগৎ থেকে বিরতি নিলেও, অক্ষয় এখনও ব্যাটিং চালিয়ে যাচ্ছেন। শিল্পার এই পোস্ট ‘ধড়কন টু’-এর জল্পনা উস্কে দিচ্ছে।

ছোট পর্দার রিয়্যালিটি শো এবং সোশ্যাল মিডিয়ার সুবাদে এত দিন খবরে ছিলেন শিল্পা। প্রিয়দর্শনের পরিচালনায় ‘হাঙ্গামা টু’ দিয়ে দীর্ঘ সময় পরে বড় পর্দায় ফিরছেন তিনি। লাস্যময়ী চেহারার অভিনেত্রী আক্ষেপ করে এক বার বলেছিলেন, ‘‘শরীর প্রদর্শন করা যায়, এমন চরিত্রেই আমাকে বেশি ভেবেছে ইন্ডাস্ট্রি।’’ তবে কনটেন্ট-নির্ভর যুগে অভিনয় দেখানোর পরিসর বেড়েছে। বেড়েছে ছকভাঙার সুযোগ। গত বছর ‘দিল বেচারা’ ছবি দিয়ে পরিচালক হিসেবে কেরিয়ার শুরু করেছেন কাস্টিং ডিরেক্টের মুকেশ ছাবরা। তাই তাঁর নির্দেশনায় নতুন ধড়কনের স্পন্দন শোনা যায় কি না, তা নিয়ে এখন ইন্ডাস্ট্রিতে গুঞ্জন।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন