Shabana Azmi

শাবানার নাম ভাঙিয়ে প্রতারণা, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী, সর্তক করলেন বাকিদের

কর্মক্ষেত্রে সময়টা ভালই যাচ্ছিল শাবানার আজমির। এর মাঝেই উটকো ঝামেলায় জড়ালেন অভিনেত্রী। পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৬:০৬
Share:

অভিনেত্রী শাবানা আজমি। ছবি: সংগৃহীত।

শাবানা আজমি সেজে তাঁর বন্ধুবান্ধব, পরিচিতদের মেসেজ করছেন এক প্রতারক। সম্প্রতি এমনই এক তথ্য দেন এক টুইটার ব্যবহারকারী। এই ঘটনা জানতে পেরে নড়েচড়ে বসেন অভিনেত্রী। তাঁর আইনজীবী ইতিমধ্যেই অভিনেত্রীর নাম ভাঙিয়ে ‘ফিশিং’-এর নোটিস জারি করেছেন। ইতিমধ্যেই মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী।

Advertisement

সমাজমাধ্যমে তাঁর অনুরাগী ও বন্ধুবান্ধবদের সচেতন করে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘আমার একাধিক কলিগ এবং বন্ধুকে আমার নাম করে মেসেজ পাঠানো হচ্ছে। এটা একটা ফিশিং অ্যাটেমপ্ট ছাড়া আর কিছুই নয়। যাঁরা যাঁরা এই মেসেজের উত্তর দিচ্ছেন, তাঁদের অ্যাপ স্টোর থেকে মেসেঞ্জারের জন্য কেনাকাটা করতে বলা হচ্ছে।’’

অভিনেত্রীর টিমের তরফ থেকে বলা হয়, ‘‘শাবানাজির নাম করে কোনও কল বা মেসেজ এলে প্লিজ ধরবেন না। এটা সাইবার ক্রাইমের বিষয়। আমরা পুলিশের কাছে যাচ্ছি।’’ পাশাপাশি যে নম্বরগুলি থেকে মেসেজ যাচ্ছে সে রকম দু’টি নম্বর প্রকাশ করা হয়েছে।

Advertisement

এই মুহূর্তে কাজের ক্ষেত্রে সময়টা ভালই যাচ্ছে শাবানার। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে আলিয়া ভট্টের ঠাকুমার চরিত্রে দেখা যায় তাঁকে। ছবিতে তাঁর ও ধর্মেন্দ্রের রসায়ন নজর কেড়েছে দর্শকদের। এ ছাড়াও সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ঘুমর’ ছবিতে রয়েছেন তিনি। এর মাঝে এক উটকো ঝামেলায় জড়ালেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন