Bollywood

বিশ্বের সর্বাধিক রোজগেরে ১০ নায়কের তালিকায় শাহরুখ, অক্ষয়

দেশের ‘হাইয়েস্ট পেড’ অভিনেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন তিনি। দেশের গণ্ডি পেরিয়ে তিনি এখন বিশ্বের সর্বাধিক রোজগেরে নায়কদের তালিকাতেও জায়গা করে নিয়েছেন। তিনি বলিউ়়ড বাদশা শাহরুখ খান। সম্প্রতি ‘ফোর্বস’ ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে ২০১৫-১৬য় বিশ্বের সবচেয়ে বেশি রোজগেরে অভিনেতাদের তালিকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৬ ১৭:০৮
Share:

দেশের ‘হাইয়েস্ট পেড’ অভিনেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন তিনি। দেশের গণ্ডি পেরিয়ে তিনি এখন বিশ্বের সর্বাধিক রোজগেরে নায়কদের তালিকাতেও জায়গা করে নিয়েছেন। তিনি বলিউ়়ড বাদশা শাহরুখ খান। সম্প্রতি ‘ফোর্বস’ ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে ২০১৫-১৬য় বিশ্বের সবচেয়ে বেশি রোজগেরে অভিনেতাদের তালিকা। ‘ফোর্বস’-এ প্রকাশিত সেই তালিকায় আট নম্বরে জায়গা করে নিয়েছেন শাহরুখ। তবে শুধু শাহরুখ নন, এই তালিকার প্রথম দশে আছেন আর এক জন ভারতীয় অভিনেতা। তিনি অক্ষয় কুমার। তালিকায় তাঁর স্থান দশ নম্বরে। ফোর্বস’ ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুযায়ী শাহরুখের বছরের মোট উপার্জন ৩ কোটি ৩০ লক্ষ মার্কিন ডলার। আর তালিকার দশ নম্বরে থাকা অক্ষয় কুমারের বছরের মোট উপার্জন ৩ কোটি ১৫ লক্ষ মার্কিন ডলার।
‘ফোর্বস’-এ প্রকাশিত এই তালিকার প্রথম কুড়ির মধ্যে জায়গা করে নিয়েছেন আরও দুই ভারতীয় অভিনেতা। তাঁরা হলেন সলমন খান (১৪ নম্বরে) এবং অমিতাভ বচ্চন (১৮ নম্বরে)।

Advertisement

দেখে নেওয়া যাক ‘ফোর্বস’-এর প্রথম কুড়ির মধ্যে কে কোথায় দাঁড়িয়ে।

আরও পড়ুন...
তিন খানকে পেছনে ফেলে ৩০০০ কোটির ক্লাবে অক্ষয় কুমার

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন