আবার শাহরুখের সঙ্গে!

দু’জনের সম্পর্কের কথা রটেছিল একটা সময়। আর সেটা ‘ডন’ করার সময়েই। এতে গৌরী খান বেজায় খেপেছিলেন। তার পর থেকে শাহরুখ আর প্রিয়ঙ্কাকে আর কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি।

Advertisement
শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ১২:১২
Share:

এত দিনে ‘ডন থ্রি’ হওয়ার একটা সম্ভাবনা দেখা দিয়েছে। ‘ডন টু’ হয়েছিল সেই ২০১১ সালে। তার পর যতবারই আগামী পর্বের প্রস্তুতি নেওয়া হয়েছে ভেস্তে গিয়েছে। তবে এ বার নাকি নির্মাতারা সত্যিই উদ্যোগী হয়েছেন। ছবির অন্যতম প্রযোজক রীতেশ সিধওয়ানির কথায়, ‘‘গল্পের জন্য আমরা এত দিন অপেক্ষা করছিলাম। ভাল আইডিয়া না পেলে ছবি করার মানে হয় না। নতুন চিত্রনাট্য লেখার কাজ চলছে। খুব তাড়াতাড়ি ঘোষণা হবে।’’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়ারও থাকার কথা। কিন্তু সেটা কি আদৌ সম্ভব? দু’জনের সম্পর্কের কথা রটেছিল একটা সময়। আর সেটা ‘ডন’ করার সময়েই। এতে গৌরী খান বেজায় খেপেছিলেন। তার পর থেকে শাহরুখ আর প্রিয়ঙ্কাকে আর কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি। এমনকী, কোনও ইভেন্টেও তাঁরা সচেতন ভাবে মুখোমুখি হন না বলেই খবর।

Advertisement

কিছু দিন আগে প্রিয়ঙ্কা একটি জ্যাকেট পরেছিলেন। সেই জ্যাকেটটি শাহরুখের বলে মনে করা হচ্ছিল। কারণ, বাদশার একই রকমের জ্যাকেট ছিল। অনেকের মতে, শাহরুখ ওটা দিয়েছিলেন প্রিয়ঙ্কাকে। নায়িকা যে সেটা যত্ন করে রেখে দিয়েছেন বোঝাই যাচ্ছে। তা হলে কি প্রিয়ঙ্কার মনে, এখনও শাহরুখ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন