Entertainment News

শাহরুখ-সলমনের বন্ধুত্ব বদলে যাবে শত্রুতায়!

ট্যালেন্টের এই দুই পাওয়ার হাউজ এক সঙ্গে সিনেমায় থাকা মানেই একটা নতুন ম্যাজিক। এমনটাই মনে করেন বলি মহলের একটা বড় অংশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৮ ১২:২৭
Share:

সলমন এবং শাহরুখ।

‘জিরো’ দেখেছেন? শাহরুখ খানের ‘জিরো’? যদি দেখে থাকেন, তা হলে বহুদিন পরে অনস্ক্রিন শাহরুখ এবং সলমনের দেখা পেয়েছেন। আর যাঁরা দেখেননি, তাঁদের জন্যও সুখবর। কারণ খান সাম্রাজ্যের দুই স্তম্ভকে নাকি ফের এক সঙ্গে দেখা যেতে পারে। সৌজন্যে পরিচালক সঞ্জয়লীলা ভন্সালী।

Advertisement

ট্যালেন্টের এই দুই পাওয়ার হাউজ এক সঙ্গে সিনেমায় থাকা মানেই একটা নতুন ম্যাজিক। এমনটাই মনে করেন বলি মহলের একটা বড় অংশ। সেই ম্যাজিককেই এ বার নাকি কাজে লাগাতে চাইছেন সঞ্জয়। শোনা যাচ্ছে, দুই বন্ধুকে নিয়ে গল্প লিখেছেন সঞ্জয়। চিত্রনাট্য অনুযায়ী সেই বন্ধুত্বই বদলে যাবে শত্রুতায়। এমন জমাটি স্ক্রিপ্টে শাহরুখ-সলমন ছাড়া অন্য কাউকে কাস্ট করতে চান না সঞ্জয়।

২০০২-এ মুক্তি পেয়েছিল ‘হম তুমহারে হ্যায় সনম’। সেখানে শেষ বার দীর্ঘ চরিত্রে এক সঙ্গে দেখা গিয়েছিল এই দুই তারকাকে। ‘জিরো’তে সলমন অতিথি শিল্পী। তাই তাতে মন ভরেনি অনুরাগীদের। পূর্ণ দৈর্ঘ্যের চরিত্রে দুই তারকাকে এক সঙ্গে দেখার ইচ্ছে এ বার সম্ভবত পূর্ণ করবেন সঞ্জয়।

Advertisement

আরও পড়ুন, ক্রিসমাসে সান্তার সাজে সন্তানের ছবি শেয়ার করলেন অনীক

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন