Shah Rukh Khan

বড় পর্দায় শাহরুখ-যশকে একসঙ্গে দেখা যেতেই পারে, শুধু বাধা হয়ে দাঁড়াচ্ছে একটি কারণ!

শাহরুখ খানের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন দক্ষিণী তারকা যশ। প্রাথমিক কথাবার্তা হয়ে গিয়েছে অনেক দিন। তবু যেন এগোচ্ছে না কিছুই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৫:১৮
Share:

শাহরুখ খান এবং যশ। ছবি: সংগৃহীত।

নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছে ‘কেজিএফ’ তারকা যশ। বেশ কয়েক মাস ধরেই চর্চা চলছে যশের চরিত্র নিয়ে। শোনা গিয়েছে, রাবণের চরিত্রে দেখা যাবে তারকাকে। রাবণের চরিত্রে অভিনয় করবেন, না কি করবেন না— এই নিয়ে দোটানা ছিলেন এক সময়। শেষমেশ অবশ্য সম্মত হয়েছেন যশ। এ বার জোর জল্পনা, শাহরুখ খানের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন এই দক্ষিণী তারকা। রেড চিলিজ় এন্টারটেইনমেন্টের সঙ্গে কথা হয়েছে কয়েক প্রস্থ। তবু আটকে যাচ্ছেন কোন বিষয়গুলির জন্য?

Advertisement

গত বছর হ্যাট্রিক করেছেন শাহরুখ। একই বছর পর পর তিনটি ছবি মুক্তি পায় তাঁর। যার মধ্যে ‘পাঠান’ ও ‘জওয়ান’ বক্স অফিসে নতুন নজির সৃষ্টি করেছে। এ বার প্রস্তুতি নতুন কাজের। সেই কারণের যশের সঙ্গে বার কয়েক কথায়ও হয়েছে অভিনেতার প্রযোজনা সংস্থার। তবে চিত্রনাট্যের কারণেই কথা এগোচ্ছে না।

ঘনিষ্ঠ সূত্রের খবর, দুই তারকাই একসঙ্গে কাজ করার জন্য উৎসাহিত। তবে তাড়াহুড়ো করে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে অনুরাগীদের হতাশ করতে চান না তাঁরা। সঠিক চিত্রনাট্য ও গল্পের প্রয়োজন। হটকারিতা নয় বরং ভেবেচিন্তে পা ফেলতে চান দু’জনেই। যশের প্রথম ছবি রামায়ণ হলে তাঁর দ্বিতীয় ছবির জন্য প্রাথমিক ভাবে রেড চিলিজ়ের সঙ্গে কথা হয়েছে তারকার। তবে এখনই এই বিষয়ে মুখ খুলতে চাইছেন না তাঁর। এমনিতেই গত বছর ঐতিহাসিক প্রত্যাবর্তনের পর পরবর্তী কাজের জন্য ভেবেচিন্তে এগোতে চাইছেন শাহরুখ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন