Entertainment News

স্মৃতি ইরানির সিদ্ধান্তে শুভেচ্ছা-টুইট শাহরুখের

আমজনতার জন্য খুলে দেওয়া হল গোয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দরজা। শনিবার টুইট করে এ কথা জানান কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানি। মন্ত্রীর এই সিদ্ধান্তে আপ্লুত শাহরুখ খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ১৬:২৮
Share:

স্মৃতি ইরানিকে টুইট করে শুভেচ্ছা শাহরুখের। ছবি— সংগৃহীত।

আমজনতার জন্য খুলে দেওয়া হল গোয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দরজা। শনিবার টুইট করে এ কথা জানান কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানি। মন্ত্রীর এই সিদ্ধান্তে আপ্লুত শাহরুখ খান। মন্ত্রীকে ধন্যবাদ-টুইট করে সিদ্ধান্তকে স্বাগত জানালেন কিঙ্গ খান। পাল্টা স্মৃতি ইরানিও চলচ্চিত্র উৎসবে শাহরুখের উপস্থিতি কামনা করে একটি টুইট করেছেন।

Advertisement

আরও পড়ুন, দেখুন, ‘বিগ বস’-এর নতুন প্রোমো

আরও পড়ুন, চলতি বছর কোন বলিউডি ছবি কেমন ব্যবসা করল? দেখে নিন

Advertisement

টুইট করে শাহরুখ বলেছেন, “আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবকে ভারতীয় সিনেমার সঙ্গে জড়িত সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য অভিনন্দন।আপনার প্রতি অবিচল সমর্থন রইল।’’

জবাবে স্মৃতিও টুইট করে শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, ‘‘আমি কৃতজ্ঞ ইন্ডাস্ট্রির সমর্থনে। শাহরুখের সঙ্গে নভেম্বরে গোয়ার চলচ্চিত্র উৎসবে সাক্ষাতের ইচ্ছে রইল।’’

এশিয়া মহাদেশের সবচেয়ে পুরনো চলচ্চিত্র উৎসব গোয়ায় অনুষ্ঠিত এই আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল (আইএফএফআই)। এ বছর ৪৮ বছরে পা দিল এই উৎসব। গত বছর ইরানি ছবি ‘ডটার’ উৎসবের সেরা ছবি নির্বাচিত হয়েছিল। ৯০টি দেশের প্রায় ৩০০ ছবি দেখানো হয়েছিল। এ বারের উৎসব হবে আগামী নভেম্বরের ২০ থেকে ২৮ তারিখ পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন