shah rukh khan

ফ্রেন্ডশিপ ডে-তে কী করলেন আমির ও শাহরুখ?

যেমন-তেমন করেই করা হবে অনুষ্ঠান? মোটেই না! বন্ধুর হয়ে দায়িত্ব পালন করলেন শাহরুখ খান। আমিরের পরিবর্তে তাঁর হয়ে অনুষ্ঠানে গিয়েছিলেন আর এক সুপারস্টার শাহরুখ খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ১৪:০২
Share:

ইয়ারিয়াঁ... ছবি: আমিরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

একেই বলে বন্ধুত্ব! দীর্ঘ দিনের বন্ধু ও তাঁর স্ত্রী জ্বরে আক্রান্ত। শরীরের অবস্থা এতটাই খারাপ যে, তাঁদেরই এনজিও-র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যেতে পারেননি আমির ও কিরণ। তা বলে কি যেমন-তেমন করেই করা হবে অনুষ্ঠান? মোটেই না! বন্ধুর হয়ে দায়িত্ব পালন করলেন শাহরুখ খান।

Advertisement

আরও পড়ুন, সোয়াইন ফ্লুয়ে কাহিল আমির-কিরণ

সোয়াইন ফ্লু আক্রান্ত বলিউডের তারকা দম্পতি আমির খান ও স্ত্রী কিরণ রাও। তাঁরা এতটাই অসুস্থ যে গতকাল নিজেদের ‘পানি ফাউন্ডেশন’-এর ‘সত্যমেব জয়তে’র অনুষ্ঠানে থাকতে পারেননি। কিন্তু আমিরের পরিবর্তে তাঁর হয়ে সেখানে গিয়েছিলেন আর এক সুপারস্টার শাহরুখ খান। অনুষ্ঠানে একটি ভিডিও বার্তায় নিজের শরীরের অবস্থার কথা জানান আমির। পাশেই বসেছিলেন কিরণ। শাহরুখ অনুষ্ঠানে হাজির হওয়ায় আমির তাঁকে ধন্যবাদও জানান।

Advertisement

" " (_)

(_)

আরও পড়ুন, এই বলি সেলেবদের প্রিয় বন্ধু কারা জানেন?

না, সামনাসামনি দেখা করে পার্টি করা হল না। কিন্তু ফ্রেন্ডশিপ ডে’র দিনে এমন বন্ধুত্বের নজির কিন্তু যথেষ্ট চোখে পড়ার মতোই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন