Pathaan

‘পাঠান’ দেখতে না পেলে আত্মহত্যা করব, বিতর্কের মাঝেই হুমকি শাহরুখের অনুরাগীর!

‘পাঠান’ ঘিরে উন্মাদনা তুঙ্গে। ছবি দেখতে না পেলে আত্মঘাতী হবেন শাহরুখের অনুরাগী। ভিডিয়ো ঘিরে হইচই নেটপাড়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৭:৩২
Share:

‘পাঠান’ না দেখতে পেলে আত্মঘাতী হওয়ার হুমকি শাহরুখ অনুরাগীর। ছবি: সংগৃহীত।

আর চার দিন পর মুক্তি পাবে ‘পাঠান’। বিতর্ক, কটাক্ষকে হাওয়ায় উড়িয়ে ‘পাঠান’ জ্বরে কাবু গোটা দেশ। ইতিমধ্যেই অগ্রিম বুকিংয়ের নিরিখে বিদেশের মাটিতে ‘কেজিএফ ২’কে হারিয়ে দিয়েছে শাহরুখ খানের ছবি। অপেক্ষায় দিন গুনছে অভিনেতার ফ্যান ক্লাব। ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখার জন্য নেওয়া হচ্ছে নানা প্রস্তুতি। ‘পাঠান’ ঘিরে যখন গোটা দেশজুড়ে হইহই কাণ্ড, সেই সময় আত্মঘাতী হওয়ার হুমকি এল শাহরুখ অনুরাগীর তরফ থেকে। শাহরুখের সঙ্গে দেখা করতে চান। প্রথম দিনেই ‘পাঠান’ দেখতে চান। ২৮ সেকেন্ডের ভিডিয়ো ঘিরে তুলকালাম নেটপাড়ায়।

Advertisement

শাহরুখ খানের অনুরাগী একটি স্বল্প দৈর্ঘ্যর ভিডিয়ো শেয়ার করে বলেন, ‘‘যদি আমি এই ছবি দেখতে না পাই, শাহরুখের সঙ্গে দেখা না করতে পারি, তা হলে আমি ২৫ জানুয়ারি এই পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হব। পাঠান দেখা আমার স্বপ্ন। কিন্তু, অর্থের অভাব। আমি দেখতে পারছি না। তাই ঠিক করেছি ২৫ তারিখ পাঠান মুক্তির দিনেই আমি আত্মহত্যা করব।’’

এই ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখের অনুরাগীরা। কেউ তাঁকে টাকা পাঠানোর প্রতিশ্রুতি দিয়েছেন। কেউ আবার কথা দিয়েছেন শাহরুখ ছবি দেখাবেন।

Advertisement

কেউ কেউ আবার রসিকতা করে লেখেন, ‘‘বেঁচে না থাকলে ছবি দেখবে কী করে!’’ কারও কথায়, ‘‘একটা ছবির জন্য এ ভাবে জীবন নষ্ট করবে কেন?’’

প্রসঙ্গত, ‘বেশরম রং’ গান মুক্তি পাওয়ার পর একাধিক বিতর্কের মুখোমুখি হতে হয় ছবির নির্মাতাদের। তবে বিতর্ক সত্ত্বেও যে শাহরুখ খানকে নিয়ে উদ্দীপনা এতটুকু কমেনি তাঁর অনুরাগীদের, টিকিটের চাহিদাতেই তা পরিষ্কার। বক্স অফিসে কত অঙ্কের ব্যবসা করে ‘পাঠান’, এখন সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন