Shah Rukh Khan

শেভিং ক্রিমের বিজ্ঞাপনে ‘ভুল পথে’, শাহরুখকে আইনি নোটিস

অভিযোগ শোনার পর বিচারপতি কাশীনাথ সিংহ অভিনেতা শাহরুখ খান, সংশ্লিষ্ট ক্রিম প্রস্তুতকারী সংস্থা, স্থানীয় দোকানদার ও মধ্যপ্রদেশের ফুড এবং ড্রাগ বিভাগের ডিরেক্টরকে নোটিস পাঠান।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৯:০৫
Share:

বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে শাহরুখ খানকে আইনি নোটিস।—ফাইল চিত্র।

বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে শাহরুখ খানকে আইনি নোটিস ধরালেন ভোপালের বাসিন্দা রাজকুমার পান্ডে।

Advertisement

রাজকুমারের অভিযোগ, বিজ্ঞাপনের মাধ্যমে সাধারণ মানুষকে ভুল পথে চালিত করছেন শাহরুখ। একটি শেভিং ক্রিমের বিজ্ঞাপনে ওই বিশেষ ক্রিমটিকে পুরুষদের ব্যবহৃত ভারতের এক নম্বর ক্রিম বলে উল্লেখ করেছেন তিনি। এই বিজ্ঞাপনের মাধ্যমে প্রভাবিত হয়ে ওই শেভিং ক্রিম ব্যবহার করে তাঁর ত্বক ক্ষতিগ্রস্ত হয়েছে। যার জন্য একটি সরকারি হাসপাতালে চিকিৎসাও করাতে হয় রাজকুমারকে। এর পরই তিনি ভোপালের ক্রেতা সুরক্ষা আদালতে মামলা করেন।

Advertisement

আরও পড়ুন:
ফুররর...! ডানা মেললেন শাহরুখ-অনুষ্কা

‘জব হ্যারি মেট সেজল’-এর মিউজিক রিভিউ

রাজকুমার পান্ডের দাবি, এই শেভিং ক্রিমটিকে মধ্যপ্রদেশের ফুড এবং ড্রাগ বিভাগে নিয়ে গিয়েও পরীক্ষা করিয়েছেন তিনি। তাদের রিপোর্টেও এই ক্রিমটিকে খারাপ ও নিম্নমানের বলে উল্লেখ করা হয়েছে। অভিযোগ শোনার পর বিচারপতি কাশীনাথ সিংহ অভিনেতা শাহরুখ খান, সংশ্লিষ্ট ক্রিম প্রস্তুতকারী সংস্থা, স্থানীয় দোকানদার ও মধ্যপ্রদেশের ফুড এবং ড্রাগ বিভাগের ডিরেক্টরকে নোটিস পাঠান। যদিও এই বিষয়ে বলিউড অভিনেতার কোনও বিবৃতি পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন