Shah Rukh Khan-Ram Charan

ছুঁয়ে দেখতে চাই এক বার, রামচরণের কাছে বিশেষ আবেদন শাহরুখ খানের

ভেবেছিলেন অস্কার নিয়ে দেশে ফিরবেন রামচরণ, তড়িঘড়ি কী বায়না করে বসলেন শাহরুখ খান?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৪:১৬
Share:

রামচরণের কাছে শাহরুখের বায়না। ছবি: সংগৃহীত।

গত বছর মার্চ মাসে মুক্তি পেয়েছিল এস এস রাজমৌলি পরিচালিত ছবি ‘আর আর আর’। ছবির ‘নাটু নাটু’ গানটি ইতিমধ্যে গোল্ডেন গ্লোবে সেরা গানের পুরস্কার জিতে নিয়েছে। শুধু কী তাই, ২০২৩-এর অ্যাকাডেমি পুরস্কারে সেরা বিদেশি ভাষার ছবির বিভাগেও মনোনয়নের সম্ভব্য তালিকায় রয়েছে ‘আরআরআর’। কিন্তু চূড়ান্ত তালিকায় পৌঁছয় কি না, সেই অপেক্ষায় রয়েছেন সকলেই। লাখ লাখ ভারতীয়র মতো আশা করে আছেন শাহরুখ খানও। তাই খানিকটা শিশুসুভল ভঙ্গিমায় রামচরণের কাছেই বায়না করে বসেন এসআরকে।

Advertisement

বুধবার পাঠান ছবির ট্রেলার মুক্তির পর রামচরণ টুইটে শাহরুখের চবির সাফল্য কামনা করে শুভেচ্ছাবর্তা পাঠান। পাল্টা জবাবে অভিনেতা লেখেন।, ‘‘তোমাকে অনেক ধন্যবাদ, যখন অস্কার নিয়ে দেশে আসবে তোমরা, আমাকে ছুঁয়ে দেখতে দিয়ো।’’ এই ছবির গান বিদেশের মাটিতে পুরস্কৃত হওয়ার ফের টুইট করেছেন শাহরুখ। সকাল থেকে নাকি ‘নাটু নাটু’র তালেই নাচছেন তিনি। অভিনেতা টুইটে লেখেন, ‘‘সকালে উঠেই এই ভাল খবরটা পেলাম, তার পর থেকে ‘নাটু নাটু’র ছন্দেই দুলছি।’’

অভিনেতার পোস্টের পাল্টা জবাবে শাহরুখকে ‘পাঠান’-এর জন্য আগাম শুভেচ্ছা জানান পরিচালক রাজামৌলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন