Bollywood Gossip

ছেলে যদি পালিয়ে বিয়ে করে! ভয়ে কাঁটা শাহরুখ! অবশেষে রাজকে আশ্বস্ত করলেন সিমরনই

দুই ছেলে ও এক মেয়ের বাবা শাহরুখ খান। বলিউডে বেতাজ বাদশা তিনি। তা সত্ত্বেও, ছেলেমেয়েকে নিয়ে চিন্তা লেগেই থাকে তাঁর মনে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৩:২৮
Share:

বাবা হিসাবে ছেলেকে নিয়ে কতটা চিন্তায় শাহরুখ? স্বীকার করলেন নিজেই। ছবি: সংগৃহীত।

বলিউডের বেতাজ বাদশা তিনি। কর্মজীবনে ওঠাপড়া থাকলেও ‘বাদশা’র খেতাব কখনও হারাননি শাহরুখ খান। একাধিক ফ্লপ ছবির পরেও রাজকীয় ভাবে প্রত্যাবর্তন করেছেন চলতি বছরে। স্ত্রী গৌরী খান, তিন সন্তান আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খানকে নিয়ে সুখী সংসার তারকার। বলিউডের পা রাখার অপেক্ষায় মেয়ে সুহানা। অন্য দিকে, ক্যামেরার নেপথ্যে থেকেই নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য মুখিয়ে ছেলে আরিয়ান। তারুণ্যে ভরপুর বাদশার দুই ছেলে-মেয়ে আরিয়ান ও সুহানা। তবে বাবা হিসাবে শাহরুখের দুশ্চিন্তার অন্ত নেই। এক ভিডিয়োয় ধরা পড়ল অভিনেতার তেমনই এক দুশ্চিন্তা।

Advertisement

কফি কাউচে কর্ণ জোহরের সামনে বসে তাঁরই পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির তিন অভিনেতা। কাজল, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়। র‌্যাপিড ফায়ার রাউন্ডে কাজলকে কর্ণ প্রশ্ন করেন, যদি বড় হয়ে আরিয়ান আর নায়সা পালিয়ে যায়? কর্ণের প্রশ্ন শুনে হতভম্ভ শাহরুখ। সত্যিই যদি তাই হয়? এ দিকে প্রশ্ন শুনে অবাক কাজলও। তবে ক্ষণিকের সেই ভাবনা থেকে বেরিয়ে অনবদ্য উত্তরও দিলেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ খ্যাত অভিনেত্রী। এক গাল হেসে কাজলের উত্তর, ‘‘দিলওয়ালে দুলহা লে জায়েঙ্গে।’’ তখনও শাহরুখের চোখেমুখে রীতিমতো দুশ্চিন্তার ছাপ। মজার ছলে কাজলের দেওয়া উত্তর যেন বুঝতেই পারেননি তিনি। শাহরুখ বলেন, ‘‘এ রকম অবস্থার কথা ভেবেও আমার আশঙ্কা হচ্ছে।’’ বলিউডের বাদশার এ হেন অবস্থা দেখে হেসে কুটোপাটি কর্ণ, কাজল ও রানি তিন জনেই।

১৯৯৫ সালের অক্টোবর মাসে মুক্তি পায় ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। আদিত্য চোপড়ার পরিচালনায় ওই ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও কাজল। তখন থেকেই বলিউডের অন্যতম সেরা ও জনপ্রিয় জুটি রাজ ও সিমরন। বাস্তব জীবনেও একে অপরের ভীষণ ভাল বন্ধু তাঁরা। সেই বন্ধুত্বই যদি আত্মীয়তার সম্পর্কে পরিণত হয়, তা হলে কেমন হবে? বাস্তবে তেমনটা না হোক, এমন পরিস্থিতি কল্পনা করেই মজা পেয়েছেন শাহরুখ-কাজল জুটির অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন