Bollywood Couple

গৌরীর সঙ্গে দাম্পত্যে আদৌ কি সুখী শাহরুখ? ফাঁস হয়ে গেল অন্দরের কাহিনি

শাহরুখের সঙ্গে গৌরীর দাম্পত্যের এত বছর পার, তবু স্ত্রীর কাছ থেকে কোনও দিন নাকি উপহার পাননি ‘বাদশা’! দুঃখের কাহিনি ফাঁস করে দেন শাহরুখের বন্ধুরাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৪:০৯
Share:

শাহরুখের দাবি, গৌরী নাকি তাঁকে কখনও কোনও উপহার দেননি। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম চর্চিত যুগল শাহরুখ এবং গৌরী খান। দীর্ঘ দাম্পত্য জীবনে মাঝে মাঝে কিছু গুঞ্জন শোনা গেলেও তাঁদের গভীর সম্পর্ক ও পারস্পরিক বোঝাপড়ার কাহিনি অনুরাগীদের মুখে মুখে ফেরে। সম্প্রতি অবশ্য সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিয়োতে শাহরুখকে একটু বেসুরে বাজতে শোনা গেল। অনুরাগীরাও হতবাক। শাহরুখের দাবি, গৌরী নাকি তাঁকে কখনও কোনও উপহার দেননি।

Advertisement

ফারহা খানের চ্যাট শো ‘তেরে মেরে বিচ মে’-তে শাহরুখ একটি পুরনো ঘটনার উল্লেখ করে বলেছিলেন, “মনে আছে, একবার মেরুদণ্ডে চোট পেয়ে লন্ডনে চিকিৎসাধীন থাকতে হয়েছিল কয়েক মাস। একটা জামাকাপড়ের দোকান থেকে টিশার্ট কিনে এনেছিলাম। সেটা বড় হয়েছিল মাপে। ভেবেছিলাম, পরতে পারব না।”

গৌরীকে বলেছিলেন শাহরুখ, ওটা ফেরত দিয়ে সুতির একটা টিশার্ট নিয়ে আসতে। গৌরী গিয়েছিলেন, কিন্তু ফিরে এসে গৌরী জানিয়েছিলেন, ওই টিশার্টের বদলে অন্য টিশার্ট দেয়নি দোকান থেকে। শাহরুখ বিশ্বাস করেন সে কথা। সত্যিটা অবশ্য চাপা থাকেনি।

Advertisement

শাহরুখের দুই বন্ধু পামিলা এবং কাজল তাঁর সঙ্গে দেখা করতে এসে হাটে হাঁড়ি ভাঙেন। বলেন, “গৌরী ওই টিশার্ট বদলে অন্য কিছু কিনে নিয়েছে, তোমার জন্য আনেনি কিছু।” গৌরী নাকি বলেছিলেন, “ও তো হাসপাতালে রয়েছে। নতুন জামা নিয়ে কী করবে?” বদলে নিজের জন্য একটি হাতব্যাগ কিনে নেন শাহরুখ-পত্নী। বন্ধুরাই এ কথা ফাঁস করে দেন অভিনেতার কাছে। সেই ঘটনাই রসিকতা করে বলেন ফারহার শোতে।

আপাতত ২০২৩ সালের দ্বিতীয় ছবিমুক্তির অপেক্ষায় রয়েছেন বাদশা। ‘পাঠান’-এর বিপুল সাফল্যের পর ‘জওয়ান’ নিয়ে আশাবাদী গোটা বলিউডই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন