Entertainment News

দিলীপ কুমারের সঙ্গে দেখা করলেন ‘ছেলে’ শাহরুখ

দিলীপ কুমারও শাহরুখকে এতটাই ভালবাসেন যে, তাঁকে বহু দিন আগেই ছেলে পাতিয়েছিলেন তিনি। প্রবীণ অভিনেতার স্ত্রী সায়রা বানু টুইটারে সাক্ষাতের ছবি পোস্ট করে সে কথাই জানিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ১৩:২৩
Share:

দিলীপ কুমারের বাড়িতে শাহরুখ খান। পাশে বসে দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু। ছবি: দিলীপ কুমারের টুইটার পেজের সৌজন্যে।

যাঁর অভিনয় থেকে অনুপ্রেরণা, সেই প্রিয় মানুষটি অসুস্থ। তাই দেরি না করে, তাঁরই সান্নিধ্যে কিছু সময় কাটিয়ে আসা। তাঁর কুশল সংবাদ নেওয়া। নিজের আইডল দিলীপ কুমারের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান। স্বাধীনতা দিবসের সন্ধ্যায় প্রবীণ অভিনেতার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন শাহরুখ। দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুও ছিলেন সেখানেই।

Advertisement

আরও পড়ুন, মেয়েকে অপহরণের চেষ্টা হয়েছিল, স্বীকারোক্তি কমলের

অভিনয় জীবনের শুরু থেকেই দিলীপ কুমারই তাঁর আইডল। শাহরুখের অভিনয়েও বহু বার স্পষ্ট হয়েছে দিলীপ কুমারের অভিনয়ের ছাপ। বিশেষ করে ‘দেবদাস’ করার সময় সেই অভিনয় অনুপ্রেরণার প্রভাব দেখা গিয়েছিল। দিলীপ কুমারও শাহরুখকে এতটাই ভালবাসেন যে, তাঁকে বহু দিন আগেই ছেলে পাতিয়েছিলেন তিনি। প্রবীণ অভিনেতার স্ত্রী সায়রা বানু টুইটারে সাক্ষাতের ছবি পোস্ট করে সে কথাই জানিয়েছেন।

Advertisement

' ' ""

'

' ' ""

আরও পড়ুন, পুজোয় নতুন রহস্য নিয়ে আসছে ব্যোমকেশ

৯৪ বছরের এই অভিনেতা গত অগস্ট মাসেই প্রায় এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। ২ অগস্ট ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হন অভিনেতা। মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা করা হয় তাঁর। শারীরিক উন্নতির জন্য ৯ অগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন