Aryaan Khan

Aryan Khan: মাদকাসক্ত হোক বা শরীরী সম্পর্ক, আরিয়ানকে ছাড় সবেতেই, বলেছিলেন শাহরুখ

শনিবার রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবি-র আধিকারিকরা। অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১২:২৮
Share:

ছেলে প্রসঙ্গে কী বলেছিলেন শাহরুখ

আরিয়ান খানকে নিয়ে তোলপাড় মুম্বইয়ের টিনসেল পল্লি। শনিবার রাত থেকে খবরের শিরোনামে ২৩ বছরের তারকা-তনয়। প্রমোদতরীর মাদক-পার্টি থেকে আরও ন’জনের সঙ্গে তাঁকে আটক করেছে এনসিবি। রবিবার বিকেলে আরিয়ানকে গ্রেফতার করা হয়। টানা ১৬ ঘণ্টা জেরা করা হয়েছে আরিয়ানকে।

Advertisement

ফিরে যাই ২৩ বছর আগে। শাহরুখ-জায়া গৌরী খান সবেমাত্র তাঁদের বড় ছেলে আরিয়ানের জন্ম দিয়েছেন। এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে শাহরুখ রসিকতা করেছিলেন, ‘‘আমার ছেলে মাদকে আসক্ত হোক, শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, সে সব কিছু যেন সে করতে পারে। আমি চাই, ছেলের বিরুদ্ধে অভিযোগ আসুক মেয়েদের বাবাদের তরফে।’’

২৩ বছর পর সে কথাই কি সত্যি হতে চলেছে? অন্তত এনসিবি-র আধিকারিকদের সামনে আরিয়ান স্বীকার করেছেন, তিনি মাদক নিয়েছেন। যদিও ছেলে আটক হওয়ার পর থেকে তাঁকে নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ। বলি তারকার বাড়ি থেকে গাড়ির কনভয় বেরোতে দেখা গেলেও তাতে কারা ছিলেন, তা বোঝা যায়নি।

Advertisement

শনিবার রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবি-র আধিকারিকরা। অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখ-পুত্র। শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে খবর ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে। সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন