অভিনয়ে আপত্তি

ডেভিড লেটারম্যানের টক শো ‘মাই নেক্সট গেস্ট’-এ হাজির ছিলেন শাহরুখ। সেখানেই তিনি আরিয়ানের ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করেন। শাহরুখ-পুত্র এখন আমেরিকায় ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়েই পড়াশোনা করলেও, অভিনয়ের প্রতি তাঁর আগ্রহ নেই। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৯ ০০:৩৫
Share:

আরিয়ানের ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করলেন শাহরুখ।

তাঁর ছেলে আরিয়ান খান আগামী দিনে অভিনয় করবে, এমন খবর মাঝেমধ্যেই শোনা যেত। কিন্তু সেই খবর একেবারে নস্যাৎ করে দিলেন শাহরুখ খান। ডেভিড লেটারম্যানের টক শো ‘মাই নেক্সট গেস্ট’-এ হাজির ছিলেন শাহরুখ। সেখানেই তিনি আরিয়ানের ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করেন। শাহরুখ-পুত্র এখন আমেরিকায় ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়েই পড়াশোনা করলেও, অভিনয়ের প্রতি তাঁর আগ্রহ নেই।

Advertisement

শোয়ে শাহরুখ বলেন, ‘‘আমার ছেলে অভিনয় করবে, এটা মনে করা স্বাভাবিক। কিন্তু আরিয়ান জানিয়েছে, ও অভিনয় করতে চায় না। কারণ তাতে আমার সঙ্গে তুলনা হবেই। যদি ভাল কাজ করে, তা হলে সকলে বলবে, ‘শাহরুখ খানের ছেলে বলে কথা’। যদি খারাপ করে তখন শুনতে হবে, ‘বাবা কী ছিল আর ছেলে কী হয়েছে!’ এর চেয়ে অভিনয় থেকে দূরে থাকাই ভাল। তবে আরিয়ান ভাল লিখতে পারে। ফিল্ম মেকিংয়ে উৎসাহ আছে।’’

শাহরুখ পুত্র আরিয়ান

Advertisement

বাবা সুপারস্টার হলে, সন্তানকে তার বাড়তি চাপ বইতে হয়। অভিষেক বচ্চন সে ভাবে সফল হননি। ব্যর্থ হয়ে ফিরে গিয়েছেন মিঠুন চক্রবর্তীর পুত্র মিমো। বারবার তাঁদের তুলনা হয়েছে সুপারস্টার বাবার সঙ্গে। আরিয়ান হয়তো অভিনয়ে আসবেন না কিন্তু সুহানার সে সম্ভাবনা রয়েছে। নিজের কলেজে নিয়মিত থিয়েটার করেন সুহানা। তাঁর অভিনয় দেখে প্রশংসা করেছিলেন শাবানা আজ়মি।

সোমবার একটি বিতর্কে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন শাবানা। দীপাবলির শুভেচ্ছা জানিয়ে অভিনেতা স্ত্রী ও আব্রামের সঙ্গে গেরুয়া টিকা লাগিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতে কট্টরপন্থীরা ট্রোল করেছে তাঁকে। এতে শাবানার বক্তব্য, ‘ইসলাম এত ঠুনকো নয় যে অন্য ধর্মের আচার পালন করা যাবে না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন