Shah Rukh Khan

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন শাহরুখ-সৌরভ

১৫ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চাঁদের হাট বসতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে।

Advertisement
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ২১:১৮
Share:

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি শাহরুখ-সৌরভ। ফাইল-চিত্র।

একই বছরে দু’বার চলচ্চিত্র উৎসব কলকাতায়। চলতি বছর মে মাসে অনুষ্ঠিত হয়েছিল ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এ বার ১৫ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। গত বছর করোনার কারণে খানিকটা হলেও জৌলুস কম ছিল এই উৎসবের। এ বার আবার ছন্দে ফিরেছে চলচ্চিত্র উৎসব। ৮ দিন ব্যাপী এই অনুষ্ঠান চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। আগেই জানা গিয়েছিল উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। এ বার মুখ্যমন্ত্রী ঘোষণা করলেন, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে চলেছেন শাহরুখ খান। আমন্ত্রণ জানানো হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়কেও।

Advertisement

এ বারের কলকাতা চলচ্চিত্র উৎসবে ৫২টি দেশের প্রতিনিধিরা ২০১৯ সালে শারীরিক অসুস্থতার কারণে কলকাতা চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকতে পারেননি অমিতাভ বচ্চন। কিন্তু এইবার সস্ত্রীক উপস্থিত থাকতে চলেছেন অভিনেতা। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষে সাজ সাজ রব নন্দন চত্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন