‘আমার মেয়ে বলেই সুহানাকে নিয়ে এ সব করা হল’

মেয়ে সুহানার ভাইরাল হওয়া বিকিনি ছবি নিয়ে প্রথম বার মুখ খুললেন শাহরুখ খান। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে নায়ক বললেন, ‘‘সুহানা সৈকতে তাঁর ছোট ভাইয়ের সঙ্গে ছিল। হ্যাঁ সে বিকিনি পড়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৬ ১৭:৩৮
Share:

মেয়ে সুহানার ভাইরাল হওয়া বিকিনি ছবি নিয়ে প্রথম বার মুখ খুললেন শাহরুখ খান। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে নায়ক বললেন, ‘‘সুহানা সৈকতে তাঁর ছোট ভাইয়ের সঙ্গে ছিল। হ্যাঁ সে বিকিনি পড়েছিল। কিন্তু আমার মেয়ের বিকিনি বডি দেখানোর জন্য নিশ্চয়ই আপনার সংবাদ মাধ্যম তৈরি হয়নি।’’

Advertisement

কিছু মাস আগেই সমুদ্র সৈকতে বিকিনি পড়া সুহানা এবং ছোট ছেলে আব্রামের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল ওয়েব দুনিয়ায়। এ বার সেই ছবির নিন্দা করে মেয়ের পাশে দাঁড়ালেন খোদ কিঙ্গ খান।

আরও পড়ুন: শাহরুখের মেয়ের বিকিনি পরা ছবি ইন্টারনেটে ভাইরাল!

Advertisement

শুধু তাই নয়, কিছু কিছু সংবাদ মাধ্যমে সুহানার ছবির সঙ্গে সে হেডলাইন করা হয়েছে তাঁরও তীব্র নিন্দা করে শাহরুখ বলেন, ‘‘সুহানা এখন ১৬ বছরের। সে জানে তাকে কীসে মানায়।’’ এরপর খোদ বলিউডের বাদশা স্বীকার করেন, ‘‘মিডিয়া নয়, আমার স্টারডমের আঁচ যেন ওদের গায়ে না লাগে সে দিকে সব সময়ই খেয়াল রাখি। তিনি জানান, তাঁর স্টারডমের কারণে ছেলে-মেয়ের সঙ্গে এমনটা হোক সেটা কখনওই চান না। সুহানা যদি তাঁর মেয়ে না হয়ে অন্য কারও হত তাহলে এত কিছু হত না। খানিকটা উষ্মা প্রকাশ করে তিনি বলেন, “অনেক সময় কেউ নগ্ন হয়ে ঘুরলেও তাঁকে নিয়ে খবরই হয় না।’’

সেই ভাইরাল হওয়া ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন