ড্যাডি কুল

ছেলেমেয়েদের মধ্যে সুহানাই নাকি তাঁর সবচেয়ে কাছের। মেয়েকে নিয়ে তিনি যেমন একদিকে হকি খেলাতে যান, আবার পার্টিতেও সঙ্গে নিয়ে যান। তবে কেউ তাঁর মেয়েকে কিস করতে এলে শাহরুখ সেই ছেলের মুখ ফাটিয়ে দেবেন বলেও আগাম সতর্কবার্তা দিয়ে রেখেছেন!

Advertisement
শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ১২:১৫
Share:

শাহরুখ-সুহানা

গত বছর কয়েক ধরে ছেলেমেয়েদের জন্য বাবা-মা দুই দায়িত্বই পালন করে আসছেন শাহরুখ খান। গৌরী অধিকাংশ সময়ই থাকেন দুবাইয়ে। ছোট্ট আব্রামও শ্যুটিংয়ে বাবার সঙ্গী হয়। বাবা হিসেবে শাহরুখ এক দিকে যেমন কড়া তেমনই আবার সুহানা আর আরিয়ানের বন্ধুও। ফাদার্স ডে’র দিন গৌরীর রেস্তোরাঁ লঞ্চে শাহরুখ এলেন সুহানার সঙ্গে।

Advertisement

ছেলেমেয়েদের মধ্যে সুহানাই নাকি তাঁর সবচেয়ে কাছের। মেয়েকে নিয়ে তিনি যেমন একদিকে হকি খেলাতে যান, আবার পার্টিতেও সঙ্গে নিয়ে যান। তবে কেউ তাঁর মেয়েকে কিস করতে এলে শাহরুখ সেই ছেলের মুখ ফাটিয়ে দেবেন বলেও আগাম সতর্কবার্তা দিয়ে রেখেছেন! এ দিকে আরিয়ানের সব বান্ধবীর খবর রাখেন শাহরুখ। আরিয়ান আর সুহানা দু’জনেই শাহরুখকে ভয় পায়। স্কুলে পড়ার সময় অনেক দিন পর্যন্ত গোপন ছিল তারা শাহরুখ খানের সন্তান। এতটাই কড়া ছিলেন শাহরুখ। দুই ছেলেমেয়ে পড়াশোনাতেও ফাঁকি দেয়নি।

গৌরী বাইরে থাকার সময় থেকেই ছেলেমেয়ের পুরো দেখভাল শাহরুখই করেন। ক্রিকেটের মাঠেও ছোট্ট আব্রাম বাবার সঙ্গী হতো। তবে শাহরুখ বিদেশে গেলে গৌরী এসে বাড়ি সামলাতেন। এখন অবশ্য গৌরী মুম্বইয়েই থাকছেন তাঁর কাজের সূত্রে। ছেলেমেয়েরাও কিন্তু বাবাকে আগলে রাখে। অসহিষ্ণুতা বিতর্কে শাহরুখ যখন জেরবার তখন তিনিই বলেছিলেন, ‘‘আরিয়ান আর সুহানা এখন এতটাই বড় হয়ে গিয়েছে যে, ওরাই আমাকে সামলায়।’’ তাঁর ছেলেমেয়ের মধ্যে কেউ যদি অভিনয়কে কেরিয়ার হিসেবে নিতে চায়? এ নিয়ে শাহরুখ স্পষ্ট করে কিছু বলেন না। কর্ণ জোহর অনেক দিন ধরেই আরিয়ানকে লঞ্চ করতে চান। বলিউডের আগামী প্রজন্মের মধ্যে শ্রীদেবী কন্যা জাহ্নবী, সেফের মেয়ে সারা, অমিতাভের নাতনি নব্যা, সকলের সঙ্গেই আরিয়ানের দারুণ দোস্তি। শাহরুখেরও তাতে সায় আছে। তবে নব্যার সঙ্গে আরিয়ানের কিছু ভিডিয়ো লিক হয়ে যাওয়ার পর ছেলেকে কড়া শাসনে রেখেছিলেন শাহরুখ। কিছু দিন আগে শাবানা আজমি একটি ভিডিয়ো ফুটেজ দেখে সুহানার অভিনয়ের প্রশংসা করেন। শাহরুখ ধন্যবাদও জানান শাবানাকে। তবে ছেলেমেয়েদের নিয়ে বাবার কী পরিকল্পনা সেটা বোঝা দায়!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন