Shah Rukh Khan

বিজ্ঞানী শাহরুখ, পাশে তাঁর স্টান্ট ডাবল, ভাইরাল ‘ব্রহ্মাস্ত্র’-এর ছবি

উপস্থিতি যত ক্ষণেরই হোক, তিনি শাহরুখ খান। ‘ব্রহ্মাস্ত্র’-এ অস্ত্র নির্মাতা তিনিই। সেট থেকে নেপথ্য ছবি ভাগ করে নিলেন নায়কের স্টান্ট ডাবল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ২০:১৪
Share:

ছবির আকর্ষণ কেবল শাহরুখ নন!

‘ব্রহ্মাস্ত্র’ হিট। এ দিকে ছবির সেট থেকে ভাইরাল শাহরুখ খানের ছবি। সে ছবির প্রেক্ষাপটে ‘গ্রিন স্ক্রিন’। যাকে নিমেষে বদলে দেওয়া যায় যে কোনও স্থানে। ‘ব্রহ্মাস্ত্র’ তৈরির সময়কার সেই মুহূর্ত প্রকাশ্যে আসায় উচ্ছ্বসিত ভক্তরা। ছবিতে বিজ্ঞানী মোহন ভার্গবের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। তাঁর উপস্থিতির সময় খুব বেশি ক্ষণ না হলেও সেটুকুই দর্শকের কাছে বিরাট প্রাপ্তি। তবে সেট থেকে প্রকাশ্যে আসা ছবির আকর্ষণ কেবল শাহরুখ নন। পাশে দাঁড়িয়ে তাঁর স্টান্ট ডাবল হাসিত সাভানি। অ্যাকশন দৃশ্যে দূর থেকে হুবহু শাহরুখ হয়ে ওঠেন যিনি, দর্শকের চোখে ধুলো দেন। তিনিও তারকা বটে!

Advertisement

শাহরুখ আর তাঁর 'নকল'কে দেখতে রবিবার নেটদুনিয়া ভেঙে পড়ার জোগাড়। ছবিটি শেয়ার করেছিলেন হাসিতই। ক্যাপশনে লিখেছেন, ‘বলিউড ছবি ‘ব্রহ্মাস্ত্র’-য় ক্যামিও সিকোয়েন্সের জন্য কিংবদন্তি শাহরুখ খানের স্টান্ট ডাবল হতে পেরে সত্যিকারের আনন্দ পেয়েছি।’

ছবিতে ব্রহ্মাস্ত্রের রক্ষক ছিলেন শাহরুখ। অস্ত্রের শক্তিও তিনিই দিয়েছিলেন। প্রায় এক দশকের পরিশ্রম। গত ৯ সেপ্টেম্বর, শুক্রবার দেশ জুড়ে হিন্দি, তেলুগু, কন্নড়, মালয়ালম-সহ ছ’টি ভাষায় মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম পর্ব।

Advertisement

মুক্তির দিনে ৭৫ কোটি টাকা উপার্জন করে এখনও পর্যন্ত ‘ব্রহ্মাস্ত্র’-এর আয়ের পরিমাণ ২১৫ কোটি থেকে ২২৫ কোটির মধ্যে। যা ছাপিয়ে গিয়েছে বলিউডের অন্যতম বক্স অফিস হিট ছবি ‘কাশ্মীর ফাইলস’-কেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন