Aryan Khan's Web Series

হাতেখড়িতেই হোঁচট! সমালোচনা ভুলতে এ বার কিসে মন দিলেন শাহরুখ-পুত্র আরিয়ান?

আলোর দুনিয়ায় পা রেখেছেন সদ্য। তবে, শুরুটা খুব একটা সুখকর হয়নি বলিউডের বাদশার পুত্রের। নিজের প্রথম কাজেই সমালোচনার মুখে পড়েছেন আরিয়ান খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১১:৩৩
Share:

পোশাকে ব্র্যান্ডের পালা শেষ, এ বার কোন কাজে মন দিলেন আরিয়ান? ছবি: সংগৃহীত।

বলিউডের বাদশার সন্তান তিনি। সেই দিক থেকে বিচার করলে তিনি ‘বলিউড রয়্যালটি’। ছোটবেলা থেকে বড় হওয়া ক্যামেরার আনাচকানাচে থেকেই। বড় হয়ে অবশ্য বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। বিনোদনের জগতে ইতিমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ-পুত্র। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান খান। তার প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সম্প্রতি পরিচালক হিসাবে আরিয়ানের হাতেখড়ি হয়েছে তাঁর নিজের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনার মাধ্যমে। তার আগে থেকেই অবশ্য নিজের প্রথম চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছেন বাদশা-পুত্র। খবর, একটি ওয়েব সিরিজ় পরিচালনার মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান। ওই ওয়েব সিরিজ়ের নাম রাখা হয়েছে ‘স্টারডম’। সিরিজ়ে থাকতে চলেছে মোট ছ’টি এপিসোড। সব ঠিক থাকলে, চলতি বছরেই শুরু হয়ে যাবে ওয়েব সিরিজ়ের শুটিং। ছেলের প্রথম সিরিজ় প্রযোজনায় বাবার প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’। বলিউডের অন্দরের গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারেই লেখা সিরিজ়ের চিত্রনাট্য।

Advertisement

গত বছরের শেষের দিকে সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা। শাহরুখ-পুত্রের প্রথম পরিচালিত ছবির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। চলতি বছরে শুটিং শুরু হলেও কবে মুক্তি পাবে আরিয়ানের প্রথম সিরিজ় ‘স্টারডম’, তা এখনও ঘোষণা করা হয়নি প্রযোজনা সংস্থার তরফে।

অন্য দিকে, সম্প্রতি প্রকাশ্যে এসেছে আরিয়ানের পোশাকের ব্র্যান্ড ‘ডি’ইয়াভল এক্স’। ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ডের বিজ্ঞাপনে বাবা শাহরুখ খানকে ‘অ্যাকশন’ বলেছেন আরিয়ান। ভাগ করে নিয়েছেন বাবার সঙ্গে কাজ করার অভিজ্ঞাতাও। তাঁর ব্র্যান্ডের পোশাকের আকাশছোঁয়া দাম নিয়ে সমালোচনার মুখে পড়লেও, খুব তাড়াতাড়ি সব পোশাক বিক্রিও হয়ে গিয়েছে ব্র্যান্ডের ওয়েবসাইট থেকে। পোশাকের ব্র্যান্ডের পর এ বার আরও বড় পরীক্ষার মুখে আরিয়ান। সেই পরীক্ষায় কেমন ফল করেন শাহরুখ-পুত্র, তা জানতেও এখন মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন