Shah Rukh Khan

আপনি না ঐশ্বর্যা? কে বাঁচিয়েছেন অর্চনাকে? শাহরুখ বললেন...

দিওয়ালির রাত্রে ঠিক কী হয়েছিল বচ্চনদের বাংলো ‘জলসা’-তে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১৮:১০
Share:

ঐশ্বর্যা এবং শাহরুখ। গ্রাফিক-তিয়াসা দাস।

বচ্চনের দীপাবলির পার্টিতে ঐশ্বর্যার ম্যানেজারের গায়ে অসাবধানতায় আগুন লাগা নিয়ে এ বার মুখ খুললেন শাহরুখ খানস্বয়ং। তিনি না ঐশ্বর্য, কে বাঁচিয়েছিলেন অর্চনাকে? ঘটনার পর থেকে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল বিভিন্ন মহলে।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের একাংশের মতে, নিজের জ্যাকেট ছুড়ে দিয়ে শাহরুখই বাঁচিয়েছিলেন অর্চনাকে। আবার অর্চনার এক আত্মীয় বলেছিলেন, শাহরুখ নয়, ঐশ্বর্যাই আসল ‘হিরো’। তিনিই নাকি হাত দিয়ে অর্চনার মলমলের পোশাকে লাগা আগুন নেভাতে গিয়েছিলেন।

গোটা বিষয় নিয়ে শাহরুখ কী বললেন? রবিবার তাঁর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের শাহরুখ বলেন, ‘‘গোটা ঘটনাটি একান্ত ব্যক্তিগত, এই বিষয় নিয়ে আমি কোনও কথা বলতে চাই না।’’ বিষয়টি নিয়ে এত জলঘোলা হচ্ছে বলেই কি কায়দা করে এড়িয়ে গেলেন কিং খান! প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

Advertisement

আরও পড়ুন- অনলাইনে ফাঁস সেই পাকিস্তানি গায়িকার অন্তরঙ্গ ছবি ও নুড ভিডিয়ো!

আরও পড়ুন-ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী জুন মাল্য

দিওয়ালির রাত্রে ঠিক কী হয়েছিল বচ্চনদের বাংলো ‘জলসা’-তে? ঘড়ির কাঁটায় তখন প্রায় রাত তিনটে। আত্মীয়-বন্ধুবান্ধবরাও যে যার বাড়ি ফিরতে শুরু করেছেন। ঠিক এমন সময়েই ঐশ্বর্যা রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে অসতর্কতায় প্রদীপ থেকে আগুন ধরে যায়।সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় নানাবতী হাসপাতালে। এখন ভাল আছেন অর্চনা, শারীরিক অবস্থারও উন্নতি হচ্ছে তাঁর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন