Shahid Kapoor

চণ্ডীগড়ে শুটিং বাতিল

কৃষক বিক্ষোভের জন্য শুটিং বন্ধ করলেন শাহিদ কপূর।কৃষকদের দাবিকে সমর্থন জানিয়েছেন বলিউডের অনেক তারকাই। দিলজিৎ দোসাঞ্জ তো আছেনই, প্রিয়ঙ্কা চোপড়া, রিতেশ দেশমুখ, প্রীতি জ়িন্টা, সোনম কপূরেরাও কৃষকদের দাবিগুলি নিয়ে সওয়াল করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ০৬:০৯
Share:

শাহিদ।

চণ্ডীগড়ে ‘জার্সি’ ছবির শুটিং করছিলেন শাহিদ কপূর। অতিমারির বিরতি কাটিয়ে এই ছবি দিয়েই কাজে ফিরেছেন অভিনেতা। এই স্পোর্টস মুভির অনেকটা অংশই চণ্ডীগড়ে শুট হয়েছে, বাকি ছিল দিন তিনেকের কাজ। কিন্তু কৃষি বিল নিয়ে পঞ্জাব এখন উত্তাল। নিয়মিত আন্দোলন, বিক্ষোভ হচ্ছে রাজ্য জুড়ে। এই পরিস্থিতিতে সেখানকার শুটিং স্থগিত রেখে দেহরাদূনে চলে যায় ছবির টিম। পরবর্তী ধাপে যে শুটিং হওয়ার কথা ছিল, তা আগে সেরে ফেলছে তারা। ‘জার্সি’র ইউনিট সূত্রে খবর, পঞ্জাবের পরিস্থিতি খানিক স্বাভাবিক হলে চণ্ডীগড়ে ফিরে বাকি শুটের পরিকল্পনা নির্মাতাদের।

Advertisement

কৃষকদের দাবিকে সমর্থন জানিয়েছেন বলিউডের অনেক তারকাই। দিলজিৎ দোসাঞ্জ তো আছেনই, প্রিয়ঙ্কা চোপড়া, রিতেশ দেশমুখ, প্রীতি জ়িন্টা, সোনম কপূরেরাও কৃষকদের দাবিগুলি নিয়ে সওয়াল করেছেন। এই পরিস্থিতিতে অনেকে মনে করছেন, চণ্ডীগড়ে থেকেও শাহিদ এ প্রসঙ্গে কেন কিছু বললেন না? যদিও অতীতে শাহিদকে সামাজিক-রাজনৈতিক কোনও বিষয়ে তেমন মুখ খুলতে দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন